জীবননগরে বীর মুক্তিযোদ্ধাসহ হতদরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলায় জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাসহ হতদরিদ্রদের মাঝে শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় জীবননগর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ৭৬ জন বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে এ কম্বল বিতরণ করা হয়। জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বলগুলো বিতরণ করেন। এছাড়া গতকাল সন্ধ্যায় মনোহরপুর আবাসন প্রকল্পে বসবাসকারী হতদরিদ্র ৫০টি পরিবারের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল ইসলাম উপস্থিত থেকে কম্বলগুলো বিতরণ করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. হুমায়ুন কবির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. মিজানুর রহমান, মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন খান, মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম রসুল, সমাজসেবক মাসুদুর রহমান প্রমুখ।
জীবননগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার রায়পুর, আন্দুলবাড়ীয়া, হাসাদাহ, সীমান্ত ইউনিয়নে দিনব্যাপী ৫ শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।
এদিকে গত এক সপ্তাহ ধরে ঘন কুয়াশা আর হিমেল বাতাসের কারণে প্রচন্ড শীতে জীবননগরের জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। মানুষ জরুরি কোনো কাজ ছাড়া ঘরের বাইরে বের হচ্ছেন না। সন্ধ্যার আগেই সব রাস্তা-ঘাট ফাঁকা হয়ে যাচ্ছে। গত ২-৩ ধরে সূর্যের দেখা মেলেনি। খেটে খাওয়া ও নিম্ন আয়ের মানুষ ঠান্ডা উপেক্ষা করে কৃষিকাজ করছেন। শীত থেকে রক্ষা পেতে মানুষ আগুন জ্বালিয়ে উষ্ণতা নিচ্ছেন। সব ধরনের যানবহন ঘন কুয়াশার কারণে হেডলাইট জ্বালিয়ে সড়কে চলাচল করছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More