জীবননগর উপজেলা থ্রি-হুইলার মালিক সমিতির নির্বাচন সম্পন্ন

নাসির সভাপতি রানা সাধারণ সম্পাদক পদে পুনঃনির্বাচিত
জীবননগর ব্যুরো: জমজমাট প্রচারণা শেষে বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবের আমেজে জীবননগর উপজেলা থ্রি-হুইলার মালিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে নাসির উদ্দিন সভাপতি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ও আনোয়ার হোসেন রানা চেয়ার প্রতীকে সর্বাধিক ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে পুনঃনির্বাচিত হয়েছেন। গতকাল শনিবার সকাল ৯টা হতে বিকেল ৩টা পর্যন্ত উপজেলা পরিষদ হলরুমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৮০ জন ভোটারের মধ্যে ১৬৯ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচনে হাবিবুর রহমান হবি মোরগ প্রতীকে ১২১ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী হাবিবুর রহমান চাঁদ হাতি প্রতীকে পেয়েছেন ৪৭ ভোট। সাধারণ সম্পাদক পদে আনোয়ার হোসেন রানা চেয়ার প্রতীকে সর্বাধিক ১৩৫ ভোট পেয়ে পুনঃনির্বাচিত হয়েছেন। তার অপর দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইব্রাহিম হোসেন ইব্রা আনারস প্রতীকে ৩৩ ভোট ও বিল্লাল হোসেন বাইসাইকেল প্রতীকে পেয়েছেন ১ ভোট। সহ-সম্পাদক পদে মমিনুল হক আপেল প্রতীকে ১১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী আনোয়ার হোসেন মই প্রতীকে পেয়েছেন ৫৪ ভোট। কোষাধ্যক্ষ পদে বদিউজ্জামান দেওয়াল ঘড়ি প্রতীক নিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে মহিউদ্দিন মহি মোবাইল প্রতীকে ১২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী জাহাঙ্গীর হোসেন নারিকেল গাছ প্রতীকে পেয়েছেন ৩৭ ভোট। লাইন সেক্রেটারি পদে মাসুদুর রহমান রানা চশমা প্রতীকে ১৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার অপর দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী আজিবর রহমান দোয়াত-কলম প্রতীকে ১৫ ভোট ও নয়ন মোল্লা কুঁড়ে ঘর প্রতীকে পেয়েছেন ১৩ ভোট। দপ্তর সম্পাদক পদে রবিউল ইসলাম বোতল প্রতীকে ১০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার অপর দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী রবিউল ইসলাম ডাব প্রতীকে ৩৪ ভোট ও হারুন অর রশিদ হরিণ প্রতীকে পেয়েছেন ৩৩ ভোট এবং নির্বাহী সদস্য পদে হাশেম আলী বই প্রতীকে ৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার অপর দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী উলফাত আলী রিকশা প্রতীকে ২৮ ভোট ও রবিউল ইসলাম চাঁকা প্রতীকে পেয়েছেন ৫৯ ভোট। নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক হিসেবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা, সদস্য হিসেবে সাবেক উপজেলা চেয়ারম্যান আবু মো. আব্দুল মো. আব্দুল লতিফ অমল ও উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান দায়িত্ব পালন করেন। প্রিসাইডিং অফিসার হিসেবে উপজেলা একাডেমিক সুপারভাইজার সৈয়দ আব্দুল জব্বার নির্বাচনে ভোট গ্রহণ করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More