জীবননগর পৌর মেয়র রফিকুল ইসলামের সাংবাদিকদের ব্রিফিং

কথিত সাংবাদিক রনির দায়েরকৃত মামলা তদন্তের দাবি

জীবননগর ব্যুরো: জীবননগর পৌর মেয়র রফিকুল ইসলাম ও তার ভাইসহ ৫ জনের নামে চুয়াডাঙ্গা সংশ্লিষ্ট আদালতে ফৌজদারি কার্যবিধি আইন ১০৭/১১৭(৩) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। শহরের কাজীপাড়ার বাসিন্দা গোলাম কিবরিয়ার ছেলে কথিত সাংবাদিক আল মামুন রনি গত ৮ মে এ মামলা দায়ের করেন। ওই মামলা মিথ্যা ও ভিত্তিহীন দাবি করে গতকাল বৃহস্পতিবার পৌর মেয়রের অফিস কক্ষে সাংবাদিকদের সামনে ব্রিফিংকালে মেয়র রফিকুল ইসলাম তদন্ত করে সঠিক সংবাদ প্রকাশের জন্য সাংবাদিকদের অনুরোধ করেন।
মেয়র রফিকুল ইসলাম ব্রিফিংকালে বলেন ঈদের পূর্বে আল মামুন রনি তার নিকট মোবাইলে ত্রাণের চাল নিয়ে আমাকে নানাভাবে খোঁচাতে থাকে। সে অন্যায়ভাবে আমাকে ফাঁসানোর চেষ্টা করে। বিষয়টি নিয়ে তাকে আমি কিছু কঠোর কথা বলি এটা সত্য; কিন্তু তার পরে ঘটনা এখানেই শেষ। এ অবস্থার মধ্যে গত ৮ মে সে আমার দুই ভাই ও আমাকেসহ ৫ জনকে আসামি করে আদালতে একটি মামলা দায়ের করেছে। যার কোনো ভিত্তি নেই এবং এমন কোনো ঘটনা আদৌও ঘটেনি। মামলার সাক্ষী শরিফুল ইসলাম মিন্টু, রকিম হোসেন এবং ঘটনাস্থল দোকানের স্বত্বাধিকারী বদরউদ্দিন বদর জানান, তারা এমন কোনো ঘটনা জানেন না। তাদেরকে আন্দাজে মামলার সাক্ষী করা হয়েছে। সাক্ষীগণ বলেন মেয়রের রাজনৈতিক ও সামাজিক ক্যারিয়ার ও সুনাম বিনষ্ট করতে আল মামুন রনি কোন কুচক্রি মহলের প্ররোচনায় এমন অসত্য ও বানোয়াট অভিযোগ উত্থাপন করেছেন। বিষয়টি খতিয়ে দেখা দরকার।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More