জীবননগর বাসস্ট্যান্ড এলাকা হতে অজ্ঞাতনামা কিশোরী উদ্ধার

জীবননগর ব্যুরো: জীবননগর থানা পুলিশ আনুমানিক ১৩ বছর বয়সী মস্তিষ্ক বিকৃত এক কিশোরীকে উদ্ধার করেছে। গতকাল সোমবার রাতে খবর পেয়ে জীবননগর থানা পুলিশের একটি টহল টিম তাকে বাসস্ট্যান্ড এলাকা হতে উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে। আজ মঙ্গলবার তাকে চুয়াডাঙ্গা সমাজসেবা অধিদফতরের মাধ্যমে সেফ হোমে পাঠানো হতে পারে বলে জানা গেছে।
জীবননগর থানার ওসি (অপারেশন) সুখেন বসু জানান, জীবননগর বাসস্ট্যান্ডে মস্তিষ্ক বিকৃত এক কিশোরী ঘুরে বেড়াচ্ছে এমন খবর পেয়ে জীবননগর থানা পুলিশের একটি টহল টিম দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। উদ্ধারকৃত কিশোরী জিজ্ঞাসাবাদে সে কেবল ‘দাদাকে ফোন দে’ এমন কথা বলছে। নাম ঠিকানা বলতে পারছে না। কোনো প্রশ্নের কোনো উত্তর সে দিচ্ছে না। পুলিশ ইন্সপেক্টর সুখেন জানান, কিছুদিন পূর্বে এই কিশোরী খুলনা রেলস্টেশনে অবস্থান করছিলো এমন খবর আমরা খুলনার খবর নামক একটি অনলাইন পত্রিকা থেকে জানতে পেরেছি। উদ্ধারকৃত কিশোরীর ছবি খুলনা বিভাগের বিভিন্ন থানাতে পাঠিয়ে তার পরিচয় উদঘাটনের চেষ্টা করা হচ্ছে। এ ছাড়াও বিষয়টি জীবননগর উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম ও সমাজেসেবা কর্মকর্তাকে অবগত করানো হয়েছে। উদ্ধারকৃত কিশোরীকে সমাজসেবা অধিফতরের মাধ্যমে চুয়াডাঙ্গা সেফ হোমে পাঠানোর সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আজ মঙ্গলবার তাকে সেফ হোমে পাঠানো হতে পারে বলে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More