জীবননগর সীমান্ত ইউনিয়নে ওয়েভের ‘সংলাপ’ অনুষ্ঠিত

জীবননগর ব্যুরো: সামাজিক পুঁজি গঠনের মাধ্যমে সরকারি সেবাসমূহ জনবান্ধবকরণ (লোকমোর্চা) প্রকল্পের আওতায় শিক্ষা ও সামাজিক কর্মসূচিতে সমস্যা ও সম্ভাবনা নিয়ে সংশ্লিষ্টদের সাথে লোকমোর্চার বাৎসরিক সংলাপ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেলে ওয়েভ ফাউন্ডেশন ও লোকমোর্চার উদ্যোগে সীমান্ত ইউনিয়ন কার্যালয় পিচমোড়ে বাৎসরিক এ সংলাপ অনুষ্ঠিত হয়। সংলাপ শেষে আমন্ত্রিত অতিথিদের সম্মানে ইফতার ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

লোকমোর্চার সমন্বয়কারী আব্দুল আলীম সজলের সঞ্চালনায় অনুষ্ঠিত বাৎসরিক সংলাপে কথা বলেন উপজেলা লোকমোর্চার সভাপতি উথলী ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মো. আব্দুল লতিফ অমল, প্রেসক্লাব সভাপতি এম আর বাবু, সাধারণ সম্পাদক কাজি সামসুর রহমান চঞ্চল, সাংবাদিক সমিতির সভাপতি জিএ জাহিদুল ইসলাম বাবু, সীমান্ত ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল মালেক মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সেলিম উদ্দিন, বৃহত্তর বাঁকা ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান খলিলুর রহমান, সীমান্ত ইউপি চেয়ারম্যান ইসাবুল ইসলাম মিল্টন, লোকমোর্চার রেনুকা আক্তার রিতা, সাজেদা আক্তার, সাংবাদিক মিঠুন মাহমুদ, শিক্ষক আঞ্জু আরা প্রমুখ। শেষে দোয়া ও ইফতার পার্টির আয়োজন করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More