জীবননগর হাইস্কুলপাড়া যুব সমাজের সংবর্ধনা সভায় মেয়র রফিক

পৌরবাসীর নাগরিক সুবিধা প্রদানের সকল কার্যক্রম গ্রহণ করা হবে

জীবননগর ব্যুরো: জীবননগর পৌরসভার নব-নির্বাচিত মেয়র রফিকুল ইসলাম রফিক, ৭নং ওয়ার্ডের পুনঃনির্বাচিত কাউন্সিলর ওয়াসিম রাজা ও ৩নং সংরক্ষিত নারী আসনের পুনঃনির্বাচিত মহিলা কাউন্সিলর রিজিয়া বেগমকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে পৌরসভার ৭নং ওয়ার্ডের হাইস্কুলপাড়া যুব সমাজের উদ্যোগে এ সংবর্ধনা সভার আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নব-নির্বাচিত মেয়র রফিকুল ইসলাম বলেন, আমি অত্র ওয়ার্ডের পরপর ৩ বার নির্বাচিত কাউন্সিলর ছিলাম। এছাড়াও পৌরসভার ৯টি ওয়ার্ডেই আমি ঘুরেছি। কোথায় কী সমস্যা আছে তার বেশীর ভাগেই আমার নখ দর্পনে। পৌরবাসীর নাগরিক উন্নয়নের জন্য পয়ঃনিষ্কাশনের জন্য ড্রেনেজ ব্যবস্থা ও রাস্তার উন্নয়ন জরুরি। জরুরি কাজগুলোতে অগ্রাধিকার ভিত্তিতে শেষ করতে হবে। ইন-শাআল্লাহ পৌরসভার সকলকে সাথে নিয়ে এ সকল সমস্যার সমাধানসহ পৌরবাসীর নাগরিক সুবিধা প্রদানের সকলপ্রকার কার্যক্রম গ্রহণ করা হবে। আগামী ৫ বছরের মধ্যে জীবননগর পৌরসভাকে পরিস্কার-পরিচ্ছন্ন ও মডেল পৌরসভায় রুপান্তর করার চেষ্টা করা হবে জনান নব-নির্বাচিত মেয়র রফিক।
বদরউদ্দিন বিদার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারমান আব্দুস সালাম ঈশা, প্রেসক্লাব সাধারণ সম্পাদক এম আর বাবু, সমাজসেবক রুস্তম আলী ও মোমিন উদ্দিন। আবু বকরের সঞ্চালনায় সংবর্ধিত অতিথিদের মধ্যে কাউন্সিলর রিজিয়া বেগম ও কাউন্সিলর ওয়াসিম রাজা বক্তব্য রাখেন। এর পূর্বে নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের ফুলেল শুভেচ্ছা জ্ঞাপনসহ তাদের হাতে যুব সমাজের উদ্যোগে ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More