জীবননগর হাইস্কুলপাড়া যুব সমাজের সংবর্ধনা সভায় মেয়র রফিক

পৌরবাসীর নাগরিক সুবিধা প্রদানের সকল কার্যক্রম গ্রহণ করা হবে

জীবননগর ব্যুরো: জীবননগর পৌরসভার নব-নির্বাচিত মেয়র রফিকুল ইসলাম রফিক, ৭নং ওয়ার্ডের পুনঃনির্বাচিত কাউন্সিলর ওয়াসিম রাজা ও ৩নং সংরক্ষিত নারী আসনের পুনঃনির্বাচিত মহিলা কাউন্সিলর রিজিয়া বেগমকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে পৌরসভার ৭নং ওয়ার্ডের হাইস্কুলপাড়া যুব সমাজের উদ্যোগে এ সংবর্ধনা সভার আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নব-নির্বাচিত মেয়র রফিকুল ইসলাম বলেন, আমি অত্র ওয়ার্ডের পরপর ৩ বার নির্বাচিত কাউন্সিলর ছিলাম। এছাড়াও পৌরসভার ৯টি ওয়ার্ডেই আমি ঘুরেছি। কোথায় কী সমস্যা আছে তার বেশীর ভাগেই আমার নখ দর্পনে। পৌরবাসীর নাগরিক উন্নয়নের জন্য পয়ঃনিষ্কাশনের জন্য ড্রেনেজ ব্যবস্থা ও রাস্তার উন্নয়ন জরুরি। জরুরি কাজগুলোতে অগ্রাধিকার ভিত্তিতে শেষ করতে হবে। ইন-শাআল্লাহ পৌরসভার সকলকে সাথে নিয়ে এ সকল সমস্যার সমাধানসহ পৌরবাসীর নাগরিক সুবিধা প্রদানের সকলপ্রকার কার্যক্রম গ্রহণ করা হবে। আগামী ৫ বছরের মধ্যে জীবননগর পৌরসভাকে পরিস্কার-পরিচ্ছন্ন ও মডেল পৌরসভায় রুপান্তর করার চেষ্টা করা হবে জনান নব-নির্বাচিত মেয়র রফিক।
বদরউদ্দিন বিদার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারমান আব্দুস সালাম ঈশা, প্রেসক্লাব সাধারণ সম্পাদক এম আর বাবু, সমাজসেবক রুস্তম আলী ও মোমিন উদ্দিন। আবু বকরের সঞ্চালনায় সংবর্ধিত অতিথিদের মধ্যে কাউন্সিলর রিজিয়া বেগম ও কাউন্সিলর ওয়াসিম রাজা বক্তব্য রাখেন। এর পূর্বে নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের ফুলেল শুভেচ্ছা জ্ঞাপনসহ তাদের হাতে যুব সমাজের উদ্যোগে ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More