জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবা করতে গিয়ে আজ তিনি নিজেই করোনায় আক্রান্ত

চুয়াডাঙ্গায় আ.লীগ নেতা বাহাউদ্দিন নাছিমের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠানে ঝিনাইদহ পৌর মেয়র মিন্টু

স্টাফ রিপোর্টার: করোনা আক্রান্ত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিমের রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার চুয়াডাঙ্গা ও মেহেরপুরে স্বেচ্ছাসেবক লীগ এ দোয়া অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে এছাড়া আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীর সুস্থতা কামনায়ও দোয়া করা হয়।
চুয়াডাঙ্গায় গতকাল সোমবার বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা পৌরসভার সম্মেলনকক্ষে জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র সাঈদুর রহমান মিন্টু। প্রধান অতিথির বক্তব্যে সাঈদুর রহমান মিন্টু বলেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম করোনার শুরু থেকেই জীবনের ঝুঁকি নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবা করতে গিয়ে আজ তিনি নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন। আল্লাহর রহমতে তিনি করোনাকে জয় করে দ্রুত সুস্থ হয়ে উঠবেন। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত অসীম সাহসী এ নেতা রাজনৈতিক জীবনে জেল জুলুম অসহনীয় অত্যাচার নির্যাতন সহ্য করে জীবনের ঝুঁকি ও হুলিয়া মাথায় নিয়ে বহু ঘাত প্রতিঘাত, বাধা বিপত্তি অতিক্রম করে দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা ও বিশ্বাসের পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। ইনশাআল্লাহ মহান রাব্বুল আলামিনের অশেষ রহমতে তিনি করোনাকে জয় করে দ্রুত সুস্থ হয়ে উঠবেন। এসময় বর্ষীয়াণ এ আওয়ামী লীগ নেতাসহ করোনায় আক্রান্ত আওয়ামী লীগ ও এর সকল সংগঠনের নেতাকর্মীদের সুস্থতা কামনা করে শুভকামনা জানান নেতারা।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস, চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ সামসুল আবেদীন খোকন, জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফি, চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার, যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান, চুয়াডাঙ্গা জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবীর, ডা. আফছার উদ্দিন কলেজের অধ্যক্ষ জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মহাবুল ইসলাম সেলিম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফ প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মতিয়ার রহমান মতি। এছাড়া উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য হাফিজুর রহমান হাপু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মফিজুর রহমান মাফি, ইমরান আহমেদ বিপ্লব, আবু তাহের, শেখ ভুলন, ওয়াসিম, আলীম, কবির, মামুন, পিন্টু, রবিন শেখ, তুহিন আহমেদ, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাকির হুছাইন জ্যাকি, পৌর ছাত্রলীগের সহসভাপতি জাহাঙ্গীর, সাবেক দফতর সম্পাদক শেখ সামি তাপু, সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন রেজা, সদর থানা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইমরান আহমেদ প্রমুখ।
মেহেরপুর অফিস জানিয়েছে, মেহেরপুরে গতকাল সোমবার বিকেলে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আরিফুল এনাম বকুল। এসময় যুগ্ম আহ্বায়ক মতিউর রহমান মতিন, আরিফুল ইসলাম সোবহান, সদর থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ইউপি সদস্য সানোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান পোলেন, শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল হোসেন জুয়েল, সাধারণ সম্পাদক ইবনে মামুন, মুজিবনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলাল হোসেন বিপ্লব, সাধারণ সম্পাদক আরিফ শাহসহ জেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদকসহ দলের সর্বস্তরের নেতাকর্মীরা দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More