ঝিনাইদহে করোনা পরিস্থিতির অবনতি : আদর্শপাড়ার ৩টি মহল্লা লকডাউন

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে জেলা শহরের আদর্শপাড়ার পৃথক পৃথক ৩টি মহল্লা লকডাউন করা করা হয়েছে। মঙ্গলবার বেলা ৩টা থেকে লকডাউন করে প্রশাসনের তরফে বলা হয়েছে, প্রাথমিকভাবে আগামী ৭ দিন এ লকডাউন থাকবে। এ সময় কেউ বাড়ি থেকে বের হতে কিংবা প্রবেশ করতে পারবেন না।
ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ জানিয়েছেন, লকডাউন করা এলাকার রাস্তাগুলো বন্ধ করে দেয়া হয়েছে। পৌরসভার স্বেচ্ছাসেবক দল সর্বক্ষণ কাজ করবে। সব মহল্লাবাসীর নিরাপত্তায় নিয়োজিত থাকবে পুলিশ। তিনি এলাকাবাসীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, আপনারা দয়া করে ঘরে থাকেন, দরকারী জিনিসপত্র বাজার করে দেব আমরা। প্রয়োজনের তাগিদেই তথা করোনা সংক্রমণ রোধে জেলা শহরের কিছু ও কালীগঞ্জ উপজেলার কয়েকটি পাড়া ও মহল্লা লকডাউন করা হবে।
আনুষ্ঠানিকভাবে লকডাউন ঘোষণার সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাগণ। এ দিকে মঙ্গলবার আরও ৩৭ জন করোনা আক্রান্ত হন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৪৮৯ জন। করোনায় মৃত্যু হয়েছে ১০ জনের। এ ছাড়া অন্তত ১৪ জন করোনা উপসর্গে মারা গেছেন। যাদের নমুনার ফলাফল আজও প্রকাশ করা হয়নি।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More