ঝিনাইদহ জেলা কারাগারের সহকারী প্রধান কারারক্ষী মামুনসহ দুজন আটক

বেগমপুর প্রতিনিধি: ঝিনাইদহের জেল সহকারী প্রধান কারারক্ষী মামুনসহ মদ্যপ অবস্থায় দুজন আটক করেছে দোস্ত গ্রামবাসী। পরে আটককৃতদের দর্শনা থানা পুলিশের নিকট সোপর্দ করেছে গ্রামবাসী।

জানা গেছে, ঝিনাইদহ জেলের সহকারী প্রধান কারারক্ষী মামুনসহ কয়েকজন গতকাল মঙ্গলবার বিকেলে মদ্যপান করতে দর্শনায় আসেন। নেশা করে সন্ধ্যা ৬টার দিকে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে দর্শনা-হিজলগাড়ী সড়কের দোস্ত পূর্বপাড়া মসজিদের নিকট রাস্তার পাশে বালুর গাঁদায় ধাক্কা মারেন। মোটরসাইকেল দুর্ঘটনার কবলে পড়াদের উদ্ধার করতে ছুটে আসে স্থানীয়রা। এসময় মামুন নেশাগ্রস্ত অবস্থায় থাকায় স্থানীয়দের সাথে অসদাচরণ করতে থাকে। একপর্যায়ে গ্রামবাসী দর্শনা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দর্শনা থানার এসআই স্বপ্ন ঘটনাস্থলে পৌঁছুলে গ্রামবাসী আটককৃত মামুন (৪০) ও তার সাথে থাকা ঝিনাইদহ বড় নাচনা গ্রামের আনছার আলীর মেয়ে নাছিমা আক্তারকে (২৫) পুলিশের হাতে তুলে দেয়। আটককৃত মামুন ও নাছিমা ওরফে নাইমার সাথে কথা হলে তারা একে অপরকে চেনেন না বলে জানান। নাইমা কোনোপ্রকার নেশা করেননি বলেও জানান। দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি লুৎফুল কবির বলেন, ঝিনাইদহ জেল সুপারকে জানানো হয়েছে। আটককৃতকে তাদের হেফাজতে দেয়া হবে। তারা তাদের নিয়ম অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবে। এ ব্যাপারে ঝিনাইদহ জেলসুপার আনোয়ার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে তিনি জানান।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More