ড. শিপনের পিতৃবিয়োগ : এলাকায় শোক

আলমডাঙ্গা ব্যুরো: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মাসিউটিক্যাল কেমিস্ট্রির সহযোগী অধ্যাপক ড.রুহুল কুদ্দুস শিপন ও স্বাস্থ্য সহকারী রুহুল আমীন রিপনের পিতা আলমডাঙ্গার জাহাপুর গ্রামের সলিম উল্লাহ আর নেই (ইন্নালিল্লাহি….রাজেউন)। গতকাল রোববার ১০ অক্টোবর বেলা ১১টার দিকে নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
জানাজার পর গতকাল বাদএশা গ্রামের গোরস্তানে লাশ দাফন করা হয়েছে। মরহুমের জানাজায় উল্লেখযোগ্য মানুষের উপস্থিতি ছিল। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চাওয়া হয়েছে।
এদিকে, প্রফেসর ড. রুহুল কুদ্দুস শিপন ও স্বাস্থ্য সহকারী রুহুল আমীন রিপনের পিতৃবিয়োগ সংবাদ পেয়ে উপজেলা শিক্ষক সমিতির নেতা ইলিয়াস হোসেন, ইয়াকুব আলী, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি রেফাউল হক ও সাধারণ সম্পাদক আশরাফুল আলম মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
আলমডাঙ্গার সাংবাদিক সমাজের পক্ষ থেকেও অনুরূপ শোক প্রকাশ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More