ঢাকা থেকে পূর্বাশা পরিবহনে চুয়াডাঙ্গায় ফেরার পথে অজ্ঞানপার্টির খপ্পরে

স্টাফ রিপোর্টার: ছেলেকে ঢাকা থেকে চুয়াডাঙ্গায় নিয়ে আসার পথে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন পিতা নাসির উদ্দিন। গতকাল শুক্রবার রাতে নাসির উদ্দিনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাসির উদ্দিন (৫০) চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের আকন্দবাড়িয়া গ্রামের মোল্লাপাড়ার মৃত তাইজেলের ছেলে।
জানা গেছে, গতকাল শুক্রবার বেলা ১২ টার দিকে ঢাকায় অবস্থানরত ছেলে শিপনকে নিয়ে পূর্বাশা পরিবহনে চুয়াডাঙ্গা উদ্দেশে রওনা হন নাসির উদ্দিন। এর দুই তিন ঘণ্টা পর ঘুমিয়ে পড়েন তিনি। বিষয়টি কারোর সন্দেহ না হলেও চুয়াডাঙ্গায় নামার পর অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন বলে নিশ্চিত হয় স্থানীয়রা। পরে অচেতন অবস্থায় নাসির উদ্দিনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
নাসির উদ্দিনের ছেলে শিপন বলেন, আমি পেছনের ছিটে বসা ছিলাম। আমার বাবা ঘুমাচ্ছে মনে করে ডাকিনি। অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছে এটা ভাবতেও পাচ্ছি না। তবে আমার বাবার নিকট মোবাইল ফোনটি আছে, নগদ টাকাও ছিলো বলে জেনেছি। কি পরিমাণ টাকা খোয়া গেছে বাবার জ্ঞান ফিরলে জানা যাবে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজিদ হাসান বলেন, নাসির উদ্দিনকে অচেতন অবস্থায় ভর্তি করে পরিবারের সদস্যরা। তার অবস্থা শঙ্কামুক্ত কি না জ্ঞান না ফিরলে বলা যাচ্ছে না। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More