দর্শনা হল্ট স্টেশনে স্টপেজসহ ৪ দফা দাবী; আন্দোলন কর্মসূচি কমিটি গঠন

দর্শনা অফিস: দর্শনা হল্ট স্টেশনে যাত্রীবাহী সুন্দরবন এক্সেপ্রেস ট্রেন আপ ও চিত্রা এক্সেপ্রেস ডাউন স্টপেজসহ ৪ দফা দাবি বাস্তবায়নে ১১ সদস্য বিশিষ্ট আন্দোলন কর্মসূচি প্রণয়ন কমিটি গঠন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে দর্শনা অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিতসভায় সর্বসম্মতিক্রমে কমিটি ঘোষণা করা হয়েছে।

গত বছরের ২৮ অক্টোবর দর্শনা হল্ট স্টেশনে সুন্দরবন এক্সেপ্রেস আপ ও চিত্রা এক্সেপ্রেস ডাউন স্টেপেজসহ ৪ দফা দাবি এলাকার জনপ্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা ও সুশীল সমাজের পক্ষ থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলমন্ত্রী বরাবর আবেদন করা হয়েছিলো। ২ নভেম্বর দর্শনা হল্টস্টেশনে স্টপিজ দেয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে রেলের মহাপরিচালক চিঠি দেয়া হয় রেল মন্ত্রণালয় থেকে। দীর্ঘ ৯ মাস ধরে বিভিন্ন তদন্ত করার পরও এখনো রেল কর্তৃপক্ষ হল্ট স্টেশনে স্টপিজ দিতে পারেনি। ফলে অধিকার আদায়ে আন্দোলনে মাঠে নামতে হবে। ১১ সদস্যের কমিটির আহ্বায়ক দর্শনা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডর বীর মুক্তিযোদ্ধা মো. জাহাঙ্গীর আলম। সদস্য দর্শনার জন্য আমরা কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল ইসলাম বাবু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, বাংলাদেশ কমিউনিষ্ট পর্টির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, দর্শনা প্রেসক্লাবের সভাপতি আওয়াল হোসেন, সাবেক সভাপতি মনিরুজ্জামান ধীরু, ইকরামুল হক পিপুল সাংবাদিক নুরুল আলম বাকু, রাজিব আহমেদ রাজু, বিশিষ্ট সমাজসেবক আব্দুল মালেক ম-ল ও জামাল উদ্দিন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More