দলের স্বার্থে ভেদাভেদ ভুলে সকলকে এক কাতারে আসতে হবে

দামুড়হুদায় দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে উপজেলা চেয়ারম্যান বাবু

দামুড়হুদা অফিস : দামুড়হুদা সদর ইউনিয়নে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা চেয়ারম্যান আলি মুনছুর বাবু। তিনি গতকাল বৃহস্পতিবার বিকেলে দামুড়হুদা সদর ইউনিয়নের হাতিভাঙ্গা, মোক্তারপুর ও উত্তর চাঁদপুরে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময়কালে তিনি বলেন, আওয়ামী লীগ একটি বৃহৎ সংগঠন। সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে মত পার্থক্য থাকতেই পারে। সামনেই জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে দলের স্বার্থে ভেদাভেদ ভুলে সকলকে এক কাতারে আসতে হবে। তিনি আরও বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদশকে একটি সুখী সম্মৃদ্ধ উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তারই নিরলস প্রচেষ্টায় এদেশ বর্তমানে একটি মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। ‘গ্রাম হবে শহর’ মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন চুয়াডাঙ্গা-২ আসনের এমপি হাজি আলী আজগার টগর। রাস্তা পিচকরণ থেকে শুরু করে ব্রিজ, কালভার্টসহ যোগাযোগ ব্যবস্থার যথেষ্ট উন্নয়ন করেছেন তিনি। যেটুকু বাকী আছে তা অচিরেই পিচকরণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল কবির ইউসুফ, দামুড়হুদা সদর ইউপি চেয়ারম্যান উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হযরত আলী, আওয়ামী লীগ নেতা সেলিম উদ্দীন বগা, আব্দুল করিম মেম্বার, হাসান মেম্বার, ই্ব্রাহিম মেম্বার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজু আহম্মেদ রিংকু, দামুড়হুদা ইউনিয়ন যুবলীগের দফতর সম্পাদক রকিবুল ইসলাম, যুবলীগ নেতা একরামুল হোসেন, জুয়েল, ইলিয়াস, ছাত্রলীগ নেতা অপু সরকারসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More