দামুড়হুদায় ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযানে জরিমানা আদায়

দামুড়হুদা অফিস: দামুড়হুদায় পৃথক ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন আইনে জরিমানা আদায় করা হয়েছে। গতকাল বুধবার দামুড়হুদায় পৃথক পৃথক স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গতকাল বুধবার বেলা ১২টার দিকে দামুড়হুদা উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকায় আদালত পরিচালনা করেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দিলারা রহমান। এসময় দুইজন মোটরসাইকেল চালককে সড়ক পরিবহন আইন ২০১৮ সালের ৬৬ ধারায় ১ হাজার টাকা ও চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের আদেশ অমান্য করে ইজিবাইকে রং না করার অপরাধে দুইজন ইজিবাইক চালককে ৪শ’ টাকা জরিমানা করেন আদালতের বিচারক।

অপরদিকে, একই দিন বিকেল ৫টার দিকে দামুড়হুদা বাজারের বিসমিল্লাহ হার্ডওয়ার দোকান মালিক রবিউল হককে অত্যাবশকীয় পণ্য নিয়ন্ত্রণ আইন ১৯৫৬ সালের ৩ ধারায় অভিযুক্ত করে ১হাজার ৫শ’ টাকা ও দেউলি মোড়ে ৪জন মোটরসাইকেল চালককে সড়ক পরিবহন আইন ২০১৮ সালের ৬৬ ধারায় ৩ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মহিউদ্দিন। পৃথক আদালত পরিচালনা কার্যে সহযোগিতা করেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসের পেশকার জিহন আলী, দামুড়হুদা মডেল থানার পুলিশ সদস্যবৃন্দ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More