দুর্নীতি লুন্ঠন ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে দেশের মানুষ দিশেহারা

দামুড়হুদা উপজেলা জাসদের কর্মী সম্মেলনে কেন্দ্রীয় নেতা আনোয়ারুল ইসলাম বাবু

দামুড়হুদা অফিস: বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের দামুড়হুদা উপজেলা শাখার কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ৫টার দিকে দামুড়হুদা উপজেলা সদরের মডেল সরকারি প্রাইমারি স্কুলে সম্মেলনটি অনুষ্ঠিত হয়। জাসদের দামুড়হুদা উপজেলা শাখার আয়োজনে কর্মী সম্মেলন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য দর্শনার বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল ইসলাম বাবু। এময় তিনি বক্তব্যে বলেন, দুর্নীতি লুন্ঠন ও দ্রব্যমূল্যের উধ্বগতির ফলে দেশের নিম্নআয়ের মানুষ আজ দিশেহারা। অনেকেই অর্ধাহারে, অনাহারে দিন পার করছেন। গরীব মানুষের ১০টাকা কেজি চালের দাম বাড়িয়ে ১৫টাকা কেজি করা হয়েছে। দেশের নিম্নআয়ের মানুষের জন্য অতিসত্বর রেশনিং ব্যবস্থা চালু করা হোক। জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির ফলে কৃষিতে ব্যাপকহারে প্রভাব পড়েছে। কৃষিতে উৎপাদন খরচ বেড়ে গেছে অনেক বেশি। উৎপাদিত ফসল বিক্রি করে কৃষক আসল টাকা পাবে না বলেও আশঙ্কা রয়েছে। কৃষক সমাজকে বাঁচাতে অতি দ্রুত জ্বালানি তেলের দাম কমিয়ে মূল্য পুণঃনির্ধারণ করা হোক। আগামী জাতীয় সংসদ নির্বাচন ভোটারদের অংশগ্রহণে অনুষ্ঠিত হওয়ার প্রত্যাশা বাঙালী জাতির। অতীতের নির্বাচনের ধারাবাহিকতা আর যেনো না হয়। এ লক্ষ্যে গণতন্ত্রের অসম্প্রদায়িক ও প্রগতিশীল শক্তি ঐক্যবদ্ধ হয়ে একটি জনকল্যাণমূলক রাষ্ট্র প্র্রতিষ্ঠার সংগ্রামে সকলকে শরিক হওয়ার আহ্বান করছি।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো. সালাউদ্দীনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জাসদের চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক শামসুল আলম। সম্মেলন প্রস্ততি কমিটির যুগ্ম-আহ্বায়ক আলমগীর হোসেন সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন। সম্মেলনে সর্বসম্মতিক্রমে মো. সালাউদ্দীনকে দামুড়হুদা উপজেলা শাখার সভাপতি, আলমগীর হোসেনকে সাধারণ সম্পাদক ও আশাদুল হককে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। সার্বিক সহযোগিতায় ছিলেন জাসদ নেতা আতিয়ার রহমান তেলা।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More