দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

 

স্টাফ রিপোর্টার: জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। গতকাল সোমবার চুয়াডাঙ্গার দামুড়হুদায় ও মেহেরপুরের মুজিবনগরে কেককাটা ও আলোচনাসভার আয়োজন করা হয়।

দামুড়হুদা অফিস জানিয়েছে, দামুড়হুদায় জাতীয় দৈনিক যায়যায় দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১০ টার দিকে দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে কেক কাটা ও সংক্ষিপ্ত আলোচনা সভার মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকি পালন করা হয়। পত্রিকাটির দামুড়হুদা উপজেলা প্রতিনিধি হাসমত আলীর সভাপতিত্বে কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা বেগম। এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবী, দর্শনা প্রেসক্লাবের সভাপতি আব্দুল আওয়াল, দামুড়হুদা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বখতিয়ার হোসেন বকুল, দর্শনা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক হারুন রাজু, সাংবাদিক জাহিদুল ইসলাম মুকুল, শমশের আলী, রতন বিশ্বাস প্রমুখ।

মুজিবনগর প্রতিনিধি জানিয়েছেনন, কেক কেটে ও দোয়া মহাফিলের মাধ্য দিয়ে মুজিবনগরে যায়যায়দিনের ১৭তম (বছর) প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। গতকাল সোমবার সকাল ৯টায় মুজিবনগর প্রেসক্লাব মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়াজন করা হয়। যায়যায়দিন পত্রিকার মুজিবনগর উপজেলা প্রতিনিধি শফিউদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ মুন্সী ওমর ফারুক প্রিন্স। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মুজিবনগর উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি আবুল কালাম আজাদ। এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মুজিবনগর প্রেসক্লাবের সহসভাপতি শাকিল রেজা, যুগ্ম সম্পাদক সোহাগ মন্ডল, সাংবাদিক জাহিদ, নুরুল ইসলাম, জামান উদ্দীনসহ প্রেসক্লাবের সদস্যবৃন্দ। দোয়া পরিচালনা করেন মুজিবনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ মুন্সী ওমর ফারুক প্রিন্স।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More