নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে নেতৃবৃন্দের প্রতি এমপি ছেলুন জোয়ার্দ্দারের আহ্বান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা আন্তঃজেলা ট্রাক ও ট্রাংকলরি শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত নেতৃবৃন্দের শপথ ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে জেলা শিল্পকলা একাডেমির মুক্তমঞ্চে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ১ম পর্বের অনুষ্ঠানে শপথ গ্রহণ ও অভিষেক শেষে শুরু হয় ২য় পর্বের অনুষ্ঠানের আয়োজন।

শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সারাবিশ্বের চালিকাশক্তি হলো শ্রমিক। শ্রমিক ছাড়া কোনো কল-কারখানা চলতে পারে না। কোন উৎপাদন হয় না। তেমনই মোটর শ্রমিকদের গাড়ির চাকা না ঘুরলে অচল হয়ে যাবে পুরো বিশ্ব। রুটি-রুজি হবে না। এমপি ছেলুন জোয়ার্দ্দার আরও বলেন, পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস। আমরা মালিক-শ্রমিক ঐক্য গড়ার কথা বলে থাকি। কিন্তু মাঝেমাঝে শ্রমিকদের মধ্যেই বিরোধ-হাতাহাতি এমনকি মারামারির ঘটনাও শোনা যায়। আগে নিজেদের মধ্যে কোন্দল রাখা যাবে না। সকল শ্রমিককে মূল্যয়ন করতে হবে। শুধু সরকার নয়, মালিকদেরও উচিৎ শ্রমিকদের মূল্যয়ন করা। নবনির্বাচিত নেতৃবৃন্দের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের কাধে দায়িত্ব রয়েছে। আপনারা সকলেই স্বচ্ছতার সাথে কাজ করবেন, নিষ্ঠার সাথে নিজের দায়িত্ব পালন করবেন। এসময় তিনি ট্রাক টার্মিনালের পূর্ণাঙ্গ রূপ দিতে সর্বোচ্চ চেষ্টা করবেন বলে আশ্বস্ত করেন এমপি ছেলুন জোয়ার্দ্দার।

আন্তঃজেলা ট্রাক ও ট্রাংকলরি শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অ্যাড. কাইজার হোসেন জোয়ার্দ্দার শিল্পীর সভাপতিত্বে প্রথম পর্বের অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি হাবিবুর রহমান লাভলু, সাধারণ সম্পাদক সাইফুল হাসান জোয়ার্দ্দার টোকন, নির্বাচনের সহকারী নির্বাচন কমিশনার অ্যাড. মনোয়ার হোসেন সুরুজ, অ্যাড. আবু তালেব বিশ্বাস। এছাড়া আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন, চুয়াডাঙ্গা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এম জেনারেল ইসলাম প্রমুখ।

চুয়াডাঙ্গা আন্তঃজেলা ট্রাক ও ট্রাংকলরি শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি শেখ মো. মুনতাজ আলীর সভাপতিত্বে ২য় পর্বের অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক মামুন অর রশিদ।

উল্লেখ্য, গত ২ জানুয়ারি চুয়াডাঙ্গা আন্তঃজেলা ট্রাক ও ট্রাংকলরি শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More