নৈরাজ্য আর সহিংসতা আমরা মেনে নেবো না

শান্তি সমাবেশ উপলক্ষে চুয়াডাঙ্গায় আ.লীগের প্রস্তুতিসভায় আসাদুল বিশ্বাস

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আ.লীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সারাদেশে বিএনপি জামায়াতের জ্বালাও পোড়াও নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে শান্তি সমাবেশ উপলক্ষে চুয়াডাঙ্গায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে চুয়াডাঙ্গা জেলা আ.লীগের আয়োজনে কলেজ রোডের বিশ্বাস টাওয়ারে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাড. আব্দুল মালেকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আ.লীগ সব সময় শান্তি চাই। বিএনপির জ্বালাও পোড়াও নৈরাজ্য আর সহিংসতা আমরা মেনে নেবো না। আমরা রাজপথে আগেও ছিলাম, এখনো আছি, ভবিষ্যতেও থাকবো। মানুষকে বিভ্রান্ত করার সকল চেষ্টাকে প্রতিহত করা হবে।

তিনি আরও বলেন, বাংলাদেশ উদার সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশে সাম্প্রদায়িকতা ও উগ্রবাদের কোনো স্থান নেই। সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার এই অপচেষ্টা কোনোভাবেই সফল হবে না। মহান মুক্তিযুদ্ধের চেতনায় পরিচালিত বর্তমান সরকার সাম্প্রদায়িক অপশক্তিকে সমূলে উৎপাটন করতে বদ্ধপরিকর।

প্রস্তুতিমূলক সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আ.লীগের সাবেক যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফি, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহ্বায়ক মতিয়ার রহমান মতি, জেলা কৃষকলীগের সাবেক সভাপতি গোলাম ফারুক জোয়ার্দ্দার, জেলা শ্রমিকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুক্তার হোসেন মিলন, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জুয়েল রানা, সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মাফিজুর রহমান মাফি, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জানিফ, চুয়াডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল হালিম ভুলন, সাধারণ সম্পাদক শেখ সামি তাপু, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সৈয়দ ফরিদ আহমেদ, পাপেল, ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ওয়াসিম, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য গাজী ইমদাদুল হক সজল, দামুড়হুদা থানা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আক্তারুজ্জামান বাবু, সদর পৌর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর, গড়াইটুপি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আতিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক পিন্টু রহমান প্রমুখ। এ সময় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রস্তুতিসভায় সিদ্ধান্ত হয় সারাদেশে বিএনপি জামায়াতের জ্বালাও পোড়াও নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে আগামী ১১ ফেব্রুয়ারি চুয়াডাঙ্গা বড় বাজার শহীদ হাসান চত্বরে অবস্থান কর্মসূচী, শহরের ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মধ্যে সচেতনতামূলক প্রচার করা হবে। বিকেল তিনটায় বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সারাদেশে বিএনপি জামাতের জ্বালাও পোড়াও নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More