পরস্ত্রীর ঘরে ঢুকে যুবক গ্যাঁড়াকলে

গড়াইটুপি প্রতিনিধি: চুয়াডাঙ্গার সড়াবাড়ীয়ায় পরস্ত্রী এক সন্তানের জননী রাবেয়া খাতুনের ঘরে ঢুকে গ্যাঁড়াকলে পড়েছেন একই গ্রামের আকিদুল ইসলাম। গতকাল রাতে অনৈতিক কাজে লিপ্ত থাকা অবস্থায় তারা ওই নারীর স্বামীর হাতে ধরা পড়ে।
জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানার গড়াইটুপি ইউনিয়নের সড়াবাড়ীয়া গ্রামের জামাত আলীর ছেলে আলিমের স্ত্রী এক সন্তানের জননী রাবেয়া খাতুনের সাথে একই গ্রামের লাল মোহাম্মদের ছেলে আকিদুলের দীর্ঘ ২ বছরের প্রেমের সম্পর্ক ছিলো। গতকাল সন্ধ্যা ৭টার দিকে রাবেয়া খাতুনের স্বামী বাড়িতে না থাকার সুযোগে পরকীয়া প্রেমিককে ঘরে ডাকেন। পরে অনৈতিক কাজে লিপ্ত থাকা অবস্থায় তার স্বামী দেখে অভিযুক্ত আকিদুলকে ধরার চেষ্টা করলে তিনি পালিয়ে যান। রাবেয়া খাতুন জেলার জীবননগর উপজেলার সন্তোষপুর গ্রামের হারেজ আলির কন্যা।
এদিকে এর আগেও কয়েকবার তার প্রেমিকের সাথে ধরা পড়েন ওই মহিলা। সেইবার গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন রাবেয়া খাতুন। গতকাল রাতেই স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বিষয়টি ৫০ হাজার টাকায় মিমাংসা করার চেষ্টা করে। কিন্তু তার স্বামী টাকা নিয়ে মিমাংসা করতে রাজি হননি। তিনি তার স্ত্রীকে তালাক দেবে বলে জানান। অপরদিকে স্ত্রী তালাক নিতে অস্বীকৃতি জানান। এদিকে রাবেয়া খাতুন তাদের দুই বছরের পরকীয়া সম্পর্কের কথা অকপটে স্বীকার করেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More