পর স্ত্রীকে ভাগিয়ে নেওয়া প্রেমিক পুরুষ এমদাদুল এখন জেল হাজতে

মেহেরপুর অফিস ঃ মেহেরপুরে নগদ অর্থ ও স্বর্ণের অলংকার সহ পরের স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়া প্রেমিক পুরুষ এমদাদুল হক এখন জেল হাজতে। প্রেমিকা লাইলী খাতুনের সাবেক স্বামী সালাউদ্দিনের দায়ের করা মামলায় তাকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

মেহেরপুর সদর উপজেলার কালী গাংনী গ্রামের মুজিবুর রহমানের ছেলে সালাউদ্দিন পেশায় একজন এনজিও কর্মী। সেই সুবাধে তিনি জেলার বাইরে কর্মস্থলে থাকেন। এ সুযোগে তার স্ত্রী লাইলী খাতুনের সাথে সদর উপজেলার শ্যামপুর ক্লাবপাড়ার খায়বার আলী ছেলে এমদাদুল হকের প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। সেই প্রেমের সূত্র ধরে গত ১২ মে লাইলী খাতুন ও এমদাদুল হক একে অপরের হাত ধরে অজানার উদ্দেশ্যে রওনা দেয়। ওই সময় লাইলী খাতুনের কাছে রাখা স্বামী সালাউদ্দিনের নগদ ২ লাখ টাকা ও স্বর্ণালংকার তারা নিয়ে যায়।

পরে অনেক খোঁজাখুঁজি করেও তাদের না পেয়ে সালাউদ্দিন মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্ত্রী লাইলী খাতুন ও তার প্রেমিক এমদাদুল হককে আসামী করে ৪৯৭/ ৪৯৮/ ৪০৬/৩৮০/৫০৬ ধারায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় মেহেরপুর সদর থানা পুলিশ তাকে আটক করে গতকাল বৃহস্পতিবার মেহেরপুর আদালতে সোপর্দ করে। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More