প্রতিটি দোকানে মূল্য তালিকা টানানোর তাগিদ

জীবননগরে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন অবহিতকরণ ও বাস্তবায়ন বিষয়ক সেমিনার

জীবননগর ব্যুরো: জীবননগরে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন অবহিতকরণ ও বাস্তবায়ন বিষয়ক দিনব্যাপি সেমিনার অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে এ সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম রাসেল। সেমিনারে ভোক্তাকে তার অধিকার আদায়ে সচেতন হওয়ার তাগিদসহ যে সকল পণ্যের মোড়কে মূল্য দেয়া নেই সেই সকল পণ্যের বিক্রির মূল্য তালিকা টানানোর জন্য সেমিনারে তাগিদ দেয়া হয়েছে। যে সকল দোকানী দোকানে মূল্য তালিকা না টানিয়ে ব্যবসা পরিচালনা করবে পরবর্তীতে তাদের বিরুদ্ধে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিকার আইনে পদক্ষেপ গ্রহণ করা হবে।

সেমিনারে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তিথি সাহা, ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চুয়াডাঙ্গা জেলা সহকারী পরিচালক সজল আহাম্মদ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) স্বপন কুমার দাস। সেমিনারে ভোক্তার অধিকার ও দোকানীর কর্তব্য এবং আইনের প্রয়োগসহ নানা বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন সহকারী পরিচালক সজল আহাম্মদ। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা শারমিন আক্তার, উপজেলা সমাজসেবা কর্মকতা জাকির উদ্দিন মোড়ল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমজাদ হোসেন, সহকারী অধ্যাপক রবিউল ইসলাম, পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু ছালেহ মো. মুছা, বনবিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম, এইউওয়াইডিও কালাম কবীর, উপজেলা সেনেটারি ইন্সপেক্টর আনিছুর রহমান, প্রেসক্লাব সভাপতি এম আর বাবু ও সাধারণ সম্পাদক কাজী সামসুর রহমান চঞ্চল। ব্যবসায়ীদের মধ্যে রনি ট্রেডার্সের স্বত্বাধিকারী আব্দুস শুকুর, মুজাহিদ ফুডের স্বত্বাধিকারী মোজাফফর হোসেন, অরিফ ফুডের আরিফুজ্জামান, গাজী স্টোরের আবুল কাশেম, শাকিল হোসেন প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More