ফাঁদে ফেলে ঘরে এনে যু্বকের নগ্ন ছবি তুলে অর্থ আদায়, যু্বতীসহ গ্রেফতার ৩

‘প্রেমের ফাঁদে’ ফেলে বাসায় এনে দুই যুবকের নগ্ন ছবি তুলে টাকা দাবির অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম পুলিশ। নগরীর পাহাড়তলী থানার একতা আবাসিক এলাকা থেকে বুধবার রাতে এদের গ্রেফতার করা হয়।
গ্রেপ্তার তিনজন- মাসুদ রানা (৩৫), লক্ষ্মী রানী দাশ (৩৪) ও নার্গিস আক্তার (২১)।
গ্রেফতারকৃত মাসুদ নিজেকে চিটিজি ক্রাইম টিভি ও ভোরের জানালা নামে দুটি অনলাইন টিভি ও পত্রিকার সাংবাদিক বলে পরিচয় দিয়ে এই প্রতারণা চালাচ্ছিলেন। পুলিশ এ তথ্য দিয়ে বলেছে, সঙ্গবদ্ধ চক্রের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচেছ।
চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) পলাশ কান্তি নাথ বলেন, একতা আবাসিক এলাকার একটি ভবনের চতুর্থ তলায় মাসুদ একটি বাসা ভাড়া করে তার প্রতারণা চালিয়ে আসছিলেন। তিনি বলেন, “মাসুদ ও লক্ষ্মী মিলে বিভিন্ন ব্যক্তিকে টার্গেট করেন। নার্গিস দুই যুবককে প্রেমের ফাঁদে ফেলে বুধবার রাতে ওই বাসায় নিয়ে যান। দুই যুবক বাসায় প্রবেশের পর তাদের গায়ের কাপড় খুলে ফেলে মাসুদ ও লক্ষ্মী। তারা এসময় নিজেদের পুলিশ পরিচয় দেয়। এরপর নার্গিসের সাথে আপত্তিকর ছবি তোলার পর ভিডিও করা শুরু করে। ওই দুই যুবক এক পর্যায়ে ছুটে বেরিয়ে যায়। তারা দৌড়ে বাসা থেকে বের হয়ে অন্যান্য বাসায় কলিং বেল বাজায়। বাড়িওয়ালা দরজা খুলে গায়ে কাপড়হীন দুই ব্যক্তিকে দেখতে পান। বাড়িওয়ালা ঘটনা শুনে টেলিফোনে পুলিশকে জানায়।
এডিসি পলাশ জানান, পুলিশ গিয়ে তিনজনকে গ্রেতোরের পর মাসুদের বাসা থেকে একটি খেলনা পিস্তল, দুটি ছুরি ও ২৪ পিস ইয়াবা উদ্ধার করে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More