ফিলিস্তিনে ইসরাইলি আগ্রাসন ও গণহত্যার প্রতিবাদে মেহেরপুরে মানববন্ধন

মেহেরপুর অফিস ঃ ফিলিস্তিনে ইসরাইলি আগ্রাসন ও গণহত্যার প্রতিবাদে মেহেরপুরে মানববন্ধন করেছে নাগরিক সমাজ। গতকাল বুধবার বিকেলে মেহেরপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন মেহেরপুর অরণি‘র সভাপতি এবং প্রতিবাদী নাগরিক সমাজের পক্ষে নিশান সাবের, আতিক স্বপন প্রমুখ। বক্তারা ইসরাইলি সেনাবাহিনী কর্তৃক ফিলিস্তিনিদের উপর বর্বর নির্যাতন ও হত্যার বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য বিশ্ববাসীর প্রতি উদাত্ত আহবান জানিয়ে বলেন, ফিলিস্তিনের ওপর ইসরায়েলের হামলা মানবতার বিরুদ্ধে চরম অপরাধ। গোটা বিশ্ব যখন করোনা মহামারিতে ক্লান্ত, তখন অবৈধ দখলদার ইসরায়েল দানবীয় রূপে আবির্ভুত হয়েছে। সাম্রাজ্যবাদী গোষ্ঠীর প্রত্যক্ষ মদদে ইসরাইলি সৈন্যরা ফিলিস্তিনিদের উপর নির্যাতন ও হত্যাকান্ড চালিয়ে আসছে।

এদিকে ফিলিস্তিনে ইসরাইলের আগ্রাসনের প্রতিবাদে মেহেরপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বের করেছে মেহেরপুরের সর্বস্তরের শিক্ষার্থীরা। এদিন সকালের দিকে এ বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। নাসিম রানা বাঁধন এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি সকালে মেহেরপুর প্রেসক্লাবের সামনে থেকে শুরু করে প্রধান সড়ক হয়ে মেহেরপুর হোটেল বাজার মোড়ে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলে ইসরাইলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুের বিরুদ্ধে বিভিন্ন ধরনের স্লোগান দেন। এর আগে ফিলিস্তিনে ইসরাইলের আগ্রাসনের প্রতিবাদে মানববন্ধনে সর্বস্তরের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। মেহেরপুর প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মনির হাসান, জাহিদ হাসান, এসএম প্লাবন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More