ফেনসিডিলসহ আকন্দবাড়িয়ার ৩ জন আটক

জীবননগর ব্যুরো/দর্শনা অফিস: দর্শনার নিমতলা বিওপির বিজিবি সদস্যরা মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেছে। রোববার বিকেলে পরিচালিত অভিযানে দর্শনা ইমপোর্ট রাস্তার ওপর হতে ৩৩০ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে। অভিযানকালে এদের সহযোগী ৪ মাদককারবারী পালিয়ে যায়। আটক ও পলাতক সকলের বাড়ি দর্শনার আকন্দবাড়িয়ায়। সকলকে আসামি করে দর্শনা থানায় মাদক বিরোধী আইনে মামলা দায়ের করা হয়েছে।

ঝিনাইদহের মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়ন সূত্রে জানা যায়, নিজস্ব গোয়েন্দার দেয়া গোপন তথ্যের ভিত্তিতে নিমতলা বিওপির হাবিলদার হেলাল উদ্দিন ৫ সদস্যর টিম নিয়ে বিকেল সাড়ে ৪টার দিকে আইসিপি দর্শনা ইমপোর্ট পাকা রাস্তার ওপর অবস্থিত কালভার্টের পাশে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানকালে ৩৩০ বোতল ফেনসিডিলসহ দর্শনা আকন্দবাড়িয়ার দেলোয়ার হোসেনের ছেলে সাজেদুল ইসলাম লালু (৩২), আলী আহাম্মদের ছেলে এনামুল হক (২৯) ও রতন মিয়াকে (৩৪) আটক করে। অভিযানকালে একই গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে হাবিবুর রহমান (৪২), আব্দুল মান্নানের ছেলে আব্দুল হালিম (২৫), মৃত বিশারত আলীর ছেলে মিন্টু (৪০) ও মৃত জান মোহাম্মদের ছেলে আব্দুস সবুর (৪০) পালিয়ে যায়। উদ্ধারকৃত ফেনসিডিলসহ আটককৃত ৩ জনের বিরুদ্ধে মাদক বিরোধী আইনে মামলা রুজু করে দর্শনা থানায় সোপর্দ করা হয়েছে এবং একই মামলায় পলাতকদের আসামি করা হয়েছে। মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক মেহেদী হাসান খান বিষয়টি প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে উপরোক্ত তথ্য সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More