ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদকে কটাক্ষ : চুয়াডাঙ্গায় বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার: ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদকে (সা.) কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে চুয়াডাঙ্গায় বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালিত হয়েছে। ফ্রান্সের প্রধানমন্ত্রীর কুশপুত্তলিকা দাহ করা হয়। চুয়াডাঙ্গা জেলা ওলামা পরিষদ আয়োজিত সমাবেশ গতকাল বুধবার বিকেলে জেলা শহরের চৌরাস্তার মোড় সংলগ্ন মুক্তমঞ্চে অনুষ্ঠিত হয়। মহানবী হযরত মুহাম্মদকে (সা.) কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। এ ধরনের ঘটনা আমরা মেনে নিতে পারিনা মুসলমান হয়ে। পরে ফ্রান্সের প্রধানমন্ত্রীর কুশপুত্তলিকা দাহ করা হয়। জেলা ওলামা পরিষদের সভাপতি মুফতি জুনাইদ আল হাবিবির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সভাপতি মুফতি জুনায়েদ আল-হাবিবী, সাবেক সাধারণ সম্পাদক মুফতি মোস্তফা কাসেমী, সদস্য মাও. হারুনুর রশিদ, মুফতি আলী আকবর, মাও. আব্দুল আওয়াল, মাও. হাফিজুর রহমান ও মুফতি আজিজুল হক। বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার বিভিন্ন ধর্মীয় ও মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীরা।
সরোজগঞ্জ প্রতিনিধি জানিয়েছেন, যুবসমাজের উদ্যোগে গতকাল বুধবার দুপুর ২টার দিকে চুয়াডাঙ্গার সরোজগঞ্জ বাজারে বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি সরোজগঞ্জ বাজার জামে মসজিদ থেকে বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে সংক্ষিপ্ত প্রতিবাদসভা অনুষ্ঠিত। প্রতিবাদসভায় বক্তব্য রাখেন বদরগঞ্জ বাকি বিল্লাহ কামিল মাদরাসার সাবেক অধ্যক্ষ আব্দুল জলিল হাওলাদার, কুতুবপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলি আহম্মদ হাসানুজ্জামান মানিক, গড়াইটুপি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শফিকুল ইসলাম রাজু, মকলেচুর রহমান লিটন, সেলিম রেজা, মাসুম বিল্লাহ, সরোজগঞ্জ জামে মসজিদের ঈমাম আশিকুর রহমান প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More