বক্সার বুলবুল আহমেদের আকস্মিক স্ট্রোকে মৃত্যু : শোকাতুর আলমডাঙ্গা

আলমডাঙ্গা ব্যুরো: ৯০ দশকে দেশের প্রতিশ্রুতিশীল বক্সার আলমডাঙ্গার বুলবুল আহমেদ (৫৫) স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ……. রাজিউন)। গতকাল ভোররাতে নিজ বাড়িতে স্ট্রোকে আক্রান্ত হলে সাথে সাথেই তিনি মারা যান। জাতীয় বক্সিং প্রতিযোগিতায় তিনি রোপ্য ও ব্রোঞ্চ পদক লাভ করে চুয়াডাঙ্গা জেলাবাসীর জন্য গৌরব ছিনিয়ে আনেন। ওই সময় বেসামরিক বক্সারদের মাঝে বুলবুল আহমেদ সারাদেশে সাড়া ফেলেছিলেন। বুলবুল আহমেদ আলমডাঙ্গার কালিদাসপুর গ্রামের মৃত এরশাদ আলী ম-লের ছেলে। তিনি দীর্ঘদিন প্রবাস জীবনযাপন করেন। সম্প্রতি বিদেশ থেকে দেশে ফিরেছিলেন। গতকাল ২২ জানুয়ারি সকালে জানাজা শেষে বেলা ১১টায় গ্রামের গোরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়েছে। এই কৃতি খেলোয়াড়ের জানাযায় উল্লেখযোগ্য সংখ্যক মানুষ অংশ নেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, একমাত্র পুত্রসন্তান, ভাই, বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
এদিকে, খ্যাতিমান বক্সার বুলবুল আহমেদের আকস্মিক মৃত্যুতে আলমডাঙ্গার মানুষ শোকাহত। আলমডাঙ্গার ক্রীড়াঙ্গন শোকাচ্ছন্ন। গতকাল স্বজন হারানোর ব্যাথা নিয়ে আলমডাঙ্গার ক্রীড়াঙ্গনের পরিচিত মুখ সকলেই ছুটে যান মরহুমের বাড়িতে। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন। মরহুমের পারলৌকিক কল্যাণের জন্য পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চাওয়া হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More