বঙ্গজ-তাল্লু গ্রুপের চেয়ারম্যান রাবিয়া খাতুনের মৃত্যু : আজ দাফন

স্টাফ রিপোর্টার: দেশের সফল শিল্প উদ্যোক্তা সাবেক এমপি প্রয়াত হাজি মোজাম্মেল হকের স্ত্রী দেশের প্রথম বেসরকারি রেডিও স্টেশন রেডিও টুডের পরিচালক বঙ্গজ তালুø গ্রুপের চেয়ারম্যান রাবিয়া খাতুন ইন্তেকাল করেছেন (ইন্না ….. রাজেউন)। গতকাল বৃহস্পতিবার ভোর ৫টা ৫৫ মিনিটে রাজধানী ঢাকার এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর। আজ শুক্রবার বাদ জুম্মা চুয়াডাঙ্গায় দ্বিতীয় দফা নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হবে।
রাবিয়া খাতুন ১৯৪১ সালের ১ জানুয়ারি চুয়াডাঙ্গায় জন্মগ্রহণ করেন। তার স্বামী মরহুম মোজাম্মেল হক দীর্ঘদিন চুয়াডাঙ্গা জেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য ছিলেন তিনি। দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান বঙ্গজ-তাল্লু গ্রুপের প্রতিষ্ঠাতা হাজি মোজাম্মের হকের স্ত্রী রাবিয়া খাতুন বঙ্গজ তাল্লু গ্রুপের চেয়ারম্যান ছিলেন। রেডিও টুডে এফএম ৮৯ দশমিক ৬ এর পরিচালকও ছিলেন রাবিয়া খাতুন। দীর্ঘদিন ধরে ঢাকাস্থ বাসায় ছেলেদের সাথে ছিলেন। বয়সজনিত শারীরিক সমস্যায় ভুগছিলেন তিনি। তাকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার ভোরে মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তিন ছেলে মেয়েসহ বহুগুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার বড় চেলে রফিকুল হক তার মায়ের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের নিকট দোয়া চেয়ে বলেছেন, ঢাকা গুলশানস্থ আযাদ জামে মসজিদে মরহুমার প্রথম নামাজে জানাজার আয়োজন করা হয়। আজ শুক্রবার চুয়াডাঙ্গায় দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হবে।
মরহুমা রাবিয়া খাতুন একজন ধার্মিক, পর্দানিশি এবং দানশীল নারী ছিলেন। মা হিসেবে তিনি ছিলেন গর্বিত। তার তিন ছেলেই উচ্চ শিক্ষিত এবং দেশের স্বনামধন্য শিল্প গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নির্বাহী কর্মকর্তা ও পরিচালক হিসেবে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছেন। রাবিয়া খাতুনের মৃত্যুতে শোক প্রকাশ করে শোকবার্তা দিয়েছেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক দেশের অন্যতম শিল্পপতি রাইজিং গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাহমুদ হাসান খান বাবু। শোকবার্তায় তিনি বলেছেন, জেলা বিএনপির সাবেক সভাপতি হাজি মোজাম্মেল হকের স্ত্রী রাবিয়া খাতুনের মৃত্যুতে আমরা শোকাহত। মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে শোকবার্তায়।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More