বঙ্গবন্ধু ছাত্রপরিষদের দামুড়হুদা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধু ছাত্রপরিষদ চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল রোববার সকাল ১১টায় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে নবনির্বাচিত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বঙ্গবন্ধু ছাত্রপরিষদ দামুড়হুদা উপজেলা নবনির্বাচিত পূর্ণাঙ্গ কমিটিতে সুমন আলীকে সভাপতি এবং সারাফায়েত হোসেন বাবুকে সাধারণ সম্পাদক করা হয়। কমিটির অনুমোদন দেন বঙ্গবন্ধু ছাত্রপরিষদ চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি মেহেদী হাসান হিমেল মল্লিক ও সাধারণ সম্পাদক ওয়াসী হাসান রাজিব।
এছাড়াও কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি সাইদুর রহমান, মশিউর রহমান তুষার, সূর্য বিশ্বাস পার্থ, ইয়াসিন আলী, নাহিদ হাসান, নাজিম উদ্দিন, আল-আমিন সজিব, যুগ্মসাধারণ সম্পাদক সোহানুর রহমান, আলী হোসেন, সোয়েব সুজন, রেজাউল আলম, খাইরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাসুম বিল্লাহ, অন্তর, তরিকুল ইসলাম, সুরুজ আহমেদ, শেখ নিশান আহমেদ, প্রচার সম্পাদক আকাশ আলী ও উপপ্রচার সম্পাদক হিসেবে রাজু, দফতর সম্পাদক জাহিদ হাসান ও উপ-দপ্তর সম্পাদক হিসেবে হাবিবুর রহমান, সহসম্পাদক নাফিজ ইকবাল, সাইফুল ইসলাম, আকবর আলী কাজল, রাজ হোসেন, তুহিন হোসেন গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক স্বপন হোসেন বিল্লাহ ও উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হিসেবে মহিবুল ইসলাম, স্কুল ও ছাত্রবিষয়ক সম্পাদক রাকিব হোসেন এবং উপ স্কুল ও ছাত্রবিষয়ক সম্পাদক রাকিবুল হাসান সোহাগ, ক্রীড়া বিষয়ক সম্পাদক রাতুল হোসেন ও উপ ক্রীড়া বিষয়ক সম্পাদক ইমরান হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রেদুয়ান সাহেদ প্রান, উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন, পরিবেশ বিষয়ক সম্পাদক রিফাত হোসেন বিল্লাহ, উপপরিবেশ বিষয়ক সম্পাদক জাকির হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক খালিদ হোসেন সাব্বির, উপ অর্থবিষয়ক সম্পাদক হিসেবে মোস্তাফিজুর আরিয়ানকে নির্বাচিত করা হয়। এছাড়া সদস্য হিসেবে সার্জিন হোসেন, মমিনুল ইসলাম ও সারোয়ার সজিব শাখাওয়াতকে নির্বাচিত করা হয়। এ সময় চুয়াডাঙ্গা জেলা কমিটির সভাপতি ও সম্পাদক বলেন, প্রাণের সংগঠন বঙ্গবন্ধু ছাত্রপরিষদ সংগঠনকে আরও গতিশীল করার লক্ষ্যে দামুড়হুদা উপজেলা শাখার ১ বছরের জন্য একটি পূর্ণাঙ্গ কমিটি দেয়া হলো। আগামী দিনে নৌকার পক্ষে এই কমিটির সদস্যরা জীবনকে বাজি রেখে কাজ করবে। সংগঠনের নিয়ম-কানুন মেনে চলে নিজেদেরকে বঙ্গবন্ধুর আদর্শে বাস্তবায়িত করতে হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More