বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা শাখার কার্যনির্বাহী কমিটির বৈঠকে একাধিক পরিকল্পনা গ্রহণ

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা শাখার কার্যনির্বাহী কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে সংগঠনকে গতিশীল করার জন্য একাধিক পরিকল্পনা গ্রহণ করা হয়। বিশেষ করে হলুদ সাংবাদিক/অপসাংবাদিকতা রোধে সাংবাদিক সমিতি কঠোর ভূমিকা পালন করবে বলে সভায় সিদ্ধান্ত গৃহীত হয়। গতকাল শনিবার দুপুর ১২টায় চুয়াডাঙ্গা প্রেসক্লাব মিলনায়তনে সংগঠনের সভাপতি আজাদ মালিতার সভাপতিত্বে এ সভা শুরু হয়। সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক বিপুল আশরাফের সঞ্চালনায় সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন মফিজুর রহমান জোয়ার্দ্দার। পরে কোভিড-১৯ আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী ব্যক্তিদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন ও দোয়া করা হয়।
এরপর গত সভার কার্যবিবরণী পাঠ করেন সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক হুসাইন মালিক। কোনো আপত্তি না থাকায় তা পাস করা হয়। সভায় জানানো হয় চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য কর্তৃক সাংবাদিক সমিতির নামে বরাদ্দকৃত কাবিখার প্রথম কিস্তির চাল পাওয়া গেছে এবং দ্বিতীয় কিস্তির চাল অল্প কয়েকদিনের মধ্যে পাওয়া যাবে। এসময় বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপিকে আন্তরিক ধন্যবাদ জানান উপস্থিত সদস্যবৃন্দ। পরে কামরুজ্জামান চাঁদ, উজ্জ্বল মাসুদ, জহির রায়হান, আলমগীর কবির শিপলুসহ কয়েকজন সদস্য সমিতির অফিসের জন্য দুই একটা ফার্নিচার, কার্যনির্বাহী কমিটির নামীয় বোর্ড, দাতা সদস্য বোর্ড তৈরি করার উপর গুরুত্বারোপ করেন। সদস্যবৃন্দ অল্প সময়ের মধ্যে উপরোক্ত সরঞ্জামগুলো কেনার জন্য সভাপতি ও সাধারণ সম্পাদককে অনুরোধ করেন। পরে সাংবাদিক সমিতির ফান্ডকে গতিশীল করতে নতুন দাতা সদস্য সংগ্রহের বিষয়ে আলোচনা করা হয়। সভায় আরও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, শেখ সেলিম, মাহাতাব উদ্দিন, পলাশ উদ্দিন ও সনজিত কর্মকার।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More