বিএনপি-জামাতের ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার হতে হবে

আলমডাঙ্গার বারাদী ইউনিয়নে কর্মীসভা ও গণসংযোগকালে আসাদুল বিশ্বাস

স্টাফ রিপোর্টার: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কর্মীসভা ও গণসংযোগ করেছেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস। গতকাল শনিবার বিকেলে আলমডাঙ্গা উপজেলার বারাদী ইউনিয়নের বারাদী বাজার, নতিডাঙ্গা, এনায়েতপুর ও দুর্লভপুরে গণসংযোগ এবং পোলতাডাঙ্গা বাজারে কর্মীসভা করেন তিনি। গণসংযোগ ও কর্মীসভায় আসাদুল হক বিশ্বাস পৌঁছুলে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা নানা রকম স্লোগানের মাধ্যমে আসাদুল হক বিশ্বাসকে স্বাগত জানান। এসময় নেতাকর্মীরা দেশ বিরোধী সকল ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে এক বিশেষ মিছিলও বের করেন।

গণসংযোগ ও কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস বলেন, ক্ষমতায় থাকাকালে দুর্নীতি, স্বজনপ্রীতি, ২১ আগস্টের গ্রেনেড হামলাসহ বিরোধী দলের অগণিত নেতাকর্মীদের হত্যা করে জঙ্গিবাদের উত্থানের ঘটিয়ে যে বিএনপি-জামায়াত দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করেছিল। তারা বিগত ১৪ বছর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের ধারাবাহিক উন্নয়ন অভিযাত্রায় জনবিচ্ছিন্ন এবং দিশেহারা হয়ে এখন নানা চক্রান্ত ও ষড়যন্ত্রে লিপ্ত। বর্তমান সময়ে বিএনপি-জামাতের ষড়যন্ত্র ও নৈরাজ্যের বিরুদ্ধে সকলকে সোচ্চার হতে হবে। দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে আসাদুল হক বিশ^াস আরও বলেন, ‘সারাদেশে আওয়ামী লীগ সরকারের বিগত দিনের এতো এতো উন্নয়ন হয়েছে সেগুলো জনসাধারণের কাছে তুলে ধরতে হবে। এসকল উন্নয়নের কথা জনগণের কানে পৌঁছে দিতে হবে। নেত্রীর হাতকে শক্তিশালী করতে আওয়ামী লীগের পক্ষে জনসম্পৃক্ততা বাড়াতে হবে।’ সংবিধান মোতাবেক আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার ঐক্যবদ্ধ শক্তি হচ্ছে বড় শক্তি। তা না হলে পতন অবশ্যম্ভাবী। তবে বঙ্গবন্ধুর সৈনিকেরা ঐক্যবদ্ধ হয়ে আবার আওয়ামী লীগকে ক্ষমতায় নিয়ে আসবে। তিনি বলেন, আপনারা আমাকে দীর্ঘদিন ধরে চেনেন এবং জানেন। এই অন্ধকার জনপদে আমি আপনাদের ঘরে বিদ্যুতের আলো নিয়ে এসছিলাম। আগামী সংসদ নির্বাচনে আমি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। আপনাদের দোয়া এবং সমর্থন চাই।

বারাদী ইউনিয়ন ৬নং ওয়ার্ড আ.লীগের সভাপতি মো. শামসুল আলমের সভাপতিত্বে ও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহ্বায়ক মতিয়ার রহমান মতির সঞ্চালনায় কর্মীসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও আইলহাস ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অ্যাড. আব্দুল মালেক, জেলা আ.লীগের সাবেক যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফি, জেলা কৃষকলীগের সহ-সভাপতি আক্তারুজ্জামান, জেলা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তার হোসেন মিলন।

আরও বক্তব্য রাখেন, বারাদী ৬নং ওয়ার্ড আ.লীগ সাধারণ সম্পাদক রুহুল আমিন, আলমডাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলাম সোহেল, বাড়াদী ইউনিয়ন আ.লীগ নেতা সোহেল, বকুল, সজল, বিপুল, মামুন, তরিকুল ইসলাম জুয়েল, আশরাফ আলী, মুনতাজ আলী, ইখতিয়ার আলী মাস্টার, আকরামুল হক ইকাম, রহিদুজ্জামান, আব্দুল্লাহ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য পাপেল মিয়া, আব্দুল আলিম, পৌর স্বেচ্ছাসেবকলীগের সদস্য আকাশ মোল্লা, পৌর কৃষকলীগের যুগ্ম-আহ্বায়ক তারেক আজিজ নয়ন, আলুকদিয়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শাহিন বিশ্বাস প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More