বিয়েতে রাজি না হওয়ায় কিশোরী প্রেমিকার বাড়িতেই যুবকের বিষপান

কুড়–লগাছি প্রতিনিধি: বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিকার বাড়িতেই বিষপান করে আত্মহত্যার অপচেষ্টা চালিয়েছে প্রেমিক সাইফুল। বিয়ের দাবি নিয়ে সকাল থেকে দুপুর পর্যন্ত বিষের বোতল হাতে নিয়ে কিশোরী প্রেমিকার বাড়িতে অনশন শুরু করেন তিনি। সকাল থেকে দুপুর গড়ালেও বিয়েতে রাজি হয়নি প্রেমিকার পরিবারের লোকজন। অবশেষে হাতে থাকা বিষপান করেন প্রেমিক সাইফুল। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দামুড়হুদা উপজেলার কুড়–লগাছি ইউনিয়নের ঠাকুরপুর গ্রামের কল্লাপাড়ায়।
বিষপানের পর প্রেমিক সাইফুল ইসলামকে উদ্ধার করে প্রথমে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। তার অবস্থার অবনতি হওয়ায় রাত ৯টার দিকে সাইফুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
স্থানীয়সূত্রে জানা যায়, দামুড়হুদা উপজেলার কুড়–লগাছির গ্রামের পুকুরপাড়ার অলি হোসেনের ছেলে সাইফুল ইসলাম (২০) ও ঠাকুরপুর গ্রামের কল্লাপাড়ার স্কুলছাত্রীর (১৪) দীর্ঘ দুই বছর ধরে প্রেমজ সর্ম্পক চলে আসছিলো। তাদের সম্পর্ক বিয়েতে পরিণত করতে কিছুদিন ধরে প্রেমিক সাইফুলকে চাপ প্রয়োগ করছিলো প্রেমিকা স্কুলছাত্রী। তারই ধাাবাহিকতায় গতকাল মঙ্গলবার সকাল থেকে বিয়ের দাবি নিয়ে প্রেমিকার বাড়ি ঠাকুরপুর গ্রামে যান সাইফুল। স্কুলছাত্রীর পরিবারের লোকজন বিয়েতে রাজি না হওয়ায় বিষের বোতল হাতে নিয়ে সেখানেই অনশন শুরু করেন তিনি। সকাল থেকে দুপুর পর্যন্ত বিষের বোতল নিয়ে খবর ছড়িয়ে পড়ে গ্রামে। সে সময় সাইফুলকে দেখতে ভিড় জমায় গ্রামের লোকজন। একপর্যায়ে হাতে থাকা নাইটো বিষপান করেন তিনি। তাতেও মন গলেনি প্রেমিকার পরিবারের লোকজনের। ফলে বিষপানের পরও তাকে বাঁচানোর চেষ্টাও করেনি তারা। পরে স্থানীয় দুই কিশোর এবং নারী দ্রুত সাইফুলকে উদ্ধার করে কার্পাসডাঙ্গায় নেয়ার চেষ্টা করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে নেয়া হয় দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত গতরাত রাত ৯টার সাইফুলকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে রেফার করা হয়েছে বলে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More