ভাংবাড়িয়ার নিঃস্ব বিধবা রহিমাকে লাখ টাকা ব্যয়ে বসতঘর নির্মাণ করে দিল বাংলাদেশ সোসাইটি অব কানেক্টিকাট ইউএসএ

হাটবোয়ালিয়া প্রতিনিধি: আলমডাঙ্গার ভাংবাড়িয়া গ্রামের নিঃস্ব অসহায় বিধবা রহিমা খাতুনকে লাখ টাকা ব্যয়ে বসতঘর নির্মাণ করে দিলো বাংলাদেশ সোসাইটি অব কানেক্টিকাট ইউএসএ নামক এক প্রবাসী সংগঠণ। বাংলাদেশ সোসাইটি অব কানেক্টিকাট ইউএসএ’র অর্থায়নে ডিউক হুদার তত্ত্বাবধানে হিউম্যান টাচ বাংলাদেশ নামক সংস্থার তদারকিতে ওই বসতঘর নির্মাণ সম্পন্ন করে। গতকাল ৭ আগস্ট বিধবাকে ঘরের চাবি হস্তান্তর করা হয়।

চাবি হস্তান্তর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হিউম্যান টাচ্ বাংলাদেশর আহ্বায়ক মুক্তিযোদ্ধা আবুল কাশেম, সদস্য সোহেল হুদা, নুর মোহাম্মদ, আবুল কালাম আজাদ কালু, রফিকুল ইসলাম, নজরুল হুদা, আজাদ আলীসহ গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় শাদা মনের মানুষ হিসেবে পরিচিত সমরুল হুদা বাসগৃহের চাবি রহিমা খাতুনের হাতে তুলে দেন। শেষে বাংলাদেশ সোসাইটি অব কানেক্টিকাট ইউএসএ ও হিউম্যান টাচ্ বাংলাদেশের সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তাদের জন্য দোয়া করা হয়।

প্রসঙ্গত, প্রাক্তন এমএলএ ও যুক্তফ্রন্টের প্রভাবশালী নেতা ডাক্তার মরহুম রিয়াজ উদ্দীন আহমেদের অমেরিকা প্রবাসি দৌহিত্র হালিম আকবর ও তার বন্ধুরা মিলে জনহিতকর সংগঠণ বাংলাদেশ সোসাইটি অব কানেক্টিকাট ইউএসএ গঠন করেছেন। সম্প্রতি ফেসবুকে হতদরিদ্র বিধবা রহিমা খাতুনের দুর্দশার চিত্র দেখে বাংলাদেশ সোসাইটি অব কানেক্টিকাট ইউএসএ তাকে বসতঘর নির্মাণ করে দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করে।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More