ভাইয়ের বিষপানে আত্মহত্যা : রইলো বাঁকি এক বোন

মেহেরপুর অফিস: পিতা-মাতা আগেই মারা গেছেন। বেঁচে ছিলেন কেবল এক ভাই এক বোন। বোনের সাথে ঝগড়া করে ভাই বিষপান করে আত্মহত্যা করেছেন। ওই সংসারে বাকি রইলো একমাত্র ছোট বোন। হৃদয় বিদারক এ ঘটনাটি ঘটেছে মেহেরপুর শহরের বেড়পাড়া এলাকায়।
জানা গেছে, মেহেরপুর শহরের বেড়পাড়া এলাকার মৃত মঈন উদ্দিনের ছেলে আকাশ তার ছোট বোনের সঙ্গে ঝগড়া করে শনিবার সন্ধ্যা দিকে মেহেরপুর শহরের শেখপাড়া কবরস্থানে বিষপান করে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। ভোরের দিকে সেখানে তার মৃত্যু হয়। আকাশের পিতা-মাতা অনেক আগেই মারা গেছেন। তার একমাত্র ছোট বোনকে নিয়ে ছিলো তার সংসার। আকাশ গণ প্রকৌশলী হিসেবে দক্ষিণ কোরিয়া যাবার অপেক্ষায় ছিলেন।
স্থানীয়রা জানান, শনিবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার ছোট বোনের সঙ্গে ঝগড়া হয়। ঝগড়ার পর আকাশ বিষ কিনে শেখপাড়া কবরস্থানে প্রবেশ করে। সেখানে তার মায়ের কবর পরিষ্কার শেষে পিতা মাতার জন্য দোয়া করেই সেখানে সে বিষপান করে। বিষপান করার পরপরই কবর থেকে বেরিয়ে এসে চিৎকার শুরু করে এবং তার বোনকে শেষবারের মতো দেখার ইচ্ছা ব্যক্ত করে। এসময় আকাশকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হলে সেখানে সকালে তার মৃত্যু হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More