মদসহ বড়বাজার সুইপারপট্টির মায়া রানী চম্পা আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার বড়বাজার সুইপারপট্টির মায়া রানী চম্পাকে বাংলা মদসহ আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা ভালাইপুর বাজারাস্থ কাঁচা মালের আড়ৎপট্টি থেকে ৩০ লিটার বাংলা মদসহ তাকে আটক করে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। এসময় পালিয়ে যায় কোরবান ডোম নামের আরেক মদ বিক্রেতা। গতকালই তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।
পুলিশ জানিয়েছে, গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে চুয়াডাঙ্গা সদর থানার এসআই জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্সসহ সদর উপজেলার ভালাইপুর বাজারে অভিযান চালান। সেখানকার কাঁচা মালের আড়ৎপট্টি থেকে আটক করা হয় চুয়াডাঙ্গা বড়বাজার সুইপারপট্টির মেওলা লালের স্ত্রী মায়া রানী চম্পাকে (৩৮)। তার কাছ থেকে উদ্ধার করা হয় ৩০ লিটার বাংলা মদ। সেখান থেকে পালিয়ে যায় সদর উপজেলার বহালগাছি গ্রামের শ্রী গোপাল চন্দ্র ডোমের ছেলে কোরবান ডোম (৪২)। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর আবু জিহাদ ফকরুল আলম খান জানান, চম্পা রানী হরিজন সম্প্রদায়ের একজন নারী। হরিজন সম্প্রদায়ের বেশ কিছু লোকজন মদ খাওয়ার লাইসেন্সকে কাজে লাগিয়ে অনেকগুলো মদের লাইসেন্স এক জায়গায় করে মদ ক্রয় করে এবং তা বিভিন্ন স্থানে বিক্রি করে অর্থ উপার্জন করা যেটা সম্পূর্ণ বেআইনি এবং অন্যায়। এদের স্বেচ্ছাচার মূলক এবং ঔদ্ধত্যপূর্ণ কর্মকা-ের ফলশ্রুতিতে যুবসমাজের নৈতিক অবক্ষয়সহ যুব সমাজের উপর বিরূপ প্রভাব পড়ছে। বিধায় হরিজন সম্প্রদায়কে যারা নেতৃত্ব প্রদান করেন বা এই কম্যুনিটিকে যারা নেতৃত্ব দেন তাদের এ ধরনের বেআইনি কর্মকা-ের বিরুদ্ধে চুয়াডাঙ্গা থানা তথা জেলা পুলিশের অবস্থান অত্যন্ত কঠোর।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More