মহেশপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলায় ৬জন আহত

মহেশপুর প্রতিনিধি: মহেশপুর উপজেলায় জমি-সংক্রান্ত বিরোধের জের ধরে এক ভূমি দস্যুর হামলায় ৬জন আহত হয়েছেন। ১৪ এপ্রিল উপজেলার পান্তাপাড়া ইউনিয়নের মানিকদিহি গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী ও থানা সূত্রে প্রকাশ, মানিকদিহি গ্রামের মকছেদ ম-লের ছেলে অসহায় জামাল হোসেনের পরিবারকে ভিটে থেকে উচ্ছেদ করার উদ্দেশে একই গ্রামের নছরউদ্দিনের ছেলে ভূমিদস্যু নজরুল সন্ত্রাসী বাহিনী দিয়ে তাদের ওপর হমালা চালায়। এ সময় দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মহিলাসহ ৬জনকে গুরুতরভাবে আহত করে। আহতরা মহেশপুর হাসাপতালে ভর্তি আছে। আহতরা হলেন, মকছেদ ম-লের স্ত্রী মালেকা বানু (৬৫) তার ছেলে জামাল হোসেন (৩৫), মেয়ে তহমিনা (৩০), মোবারকের ছেলে আসাদুল (৪৫), আসাদুলের স্ত্রী জাহানারা (৪০) ও তাদের ছেলে মামুন (২০)।
আহত মালেকা বানু জানায়, ভূমি দস্যু নজরুল আমাদের জমি গ্রাস করার জন্য দীর্ঘদিন অত্যাচার করে আসছে। তার স্বামীর পূর্ব পুরুষ থেকে শুরু করে দীর্ঘদিন ধরে এই জমি ভোগ-দখল করে আছে। কিন্তু ভূমি দস্যু নজরুল বে-আইনীভাবে ওই জমি দাবি করে জোরপূর্বক সন্ত্রাসী দিয়ে হামলা করে উচ্ছেদ করতে চায়। ভুক্তভোগী জামাল হোসেন মহেশপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ৩দিন পার হলেও বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে ভূমিদস্যু নজরুল ও তার সন্ত্রাসী বাহিনীরা। এলাকাবাসী জানিয়েছে, নজরুলের বিরুদ্ধে নানাবিধ অভিযোগ রয়েছে। বিএনপির সময় তৎকালীন এমপির ঘনিষ্ঠজন হিসেবে এলাকায় ব্যাপক নির্যাতন চালিয়েছে। বর্তমানে টাকার জোরে আওয়ামীলীগ নেতারদের হাত করে সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। তিনি এলাকায় দম্ভোক্তি করে থানা পুলিশ, সাংবাদিক তার কাছে কিছু না। সব ম্যানজ করে নেবো। ভিকটিম পরিবার নজরুলের হাত থেকে বাঁচার জন্য প্রধানমন্ত্রীর হাস্তক্ষেপ কামনা করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More