মহেশপুরে ফেনসিডিলসহ ৩ জন আটক

মহেশপুর প্রতিনিধি: মহেশপুরে বিপুল পরিমাণ ফেনসিডিল ও প্রাইভেটকারসহ ৩ মাদকব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোররাতে উপজেলার কাকিলাদাড়ি নামক স্থান থেকে তাদেরকে আটক করা হয়।
পুলিশ জানায়, যাদবপুর সীমান্ত থেকে ঢাকা মেট্রো-গ-৪২-৩৫৫৪ নম্বর এর একটি প্রাইভেটকারে ফেনসিডিল পাচার করা হচ্ছে সংবাদ পেয়ে গতকাল ভোররাতে মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম, এসআই হায়াত আলী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান মহেশপুর বাসস্ট্যান্ডে। এসময় গাড়িটির গতিরোধ করলে তারা পুলিশের সিগনাল না মেনে দ্রুত পালানোর চেষ্টা করে। পরে পুলিশের গাড়িও তাদের পিছু ধাওয়া করে। এসময় কালীগঞ্জ-জীবননগর সড়কের কাকিলাদাড়ি পুলিশ বক্সের কাছে দায়িত্বরত এসআই সজল, এসআই রাকিব ব্যারিকেড দিয়ে গাড়িটি গতিরোধ করেন। তাক্ষণিকভাবে মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার কোটচাঁদপুর সার্কেল মোহাইমিনুল ইসলাম ঘটনাস্থলে হাজির হন। তাদের উপস্থিতিতে গাড়ি তল্লাশি করে ২ বস্তা ফেনসিডিল উদ্ধার করা হয়। যার পরিমাণ ফেনসিডিল ছিলো ৫৮৫ বোতল। মাদকব্যবসায়ীদের গন্তব্য স্থল ছিলো নারায়নগঞ্জ। আটকরা হলেন নারায়ণগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ থানার ঝালকুড়ি তালতলা গ্রামের মৃত নবর আলীর ছেলে হানিফ (৪৮), মৃত ফজলুর রহমানের ছেলে ফারুক হোসেন দিপু (৩৪) ও একই জেলার রুপগঞ্জ থানার বড়পা গ্রামের মৃত রহমত আলীর ছেলে শফিকুল ইসলাম (৩০)।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More