মহেশপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রের মৃত্যু

মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুরে সড়ক দুর্ঘটনায় জীবন ম-ল (১৫) নামে দশম শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলা বেলেঘাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থী গোয়ালহুদা গ্রামের বিপুল ম-লের ছেলে। সে খালিশপুর বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ে অধ্যয়নরত ছিলো।
স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যা ৭টায় জীবন ম-ল খালিশপুর থেকে মোটরসাইকেলযোগে মহেশপুর যাচ্ছিলো। পথিমধ্যে বেলেঘাট নামক স্থানে পৌঁছুলে বিপরীত দিকে থেকে আসা ঢাকাগামী উত্তরা ইউনিক পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে জীবন ম-ল মারা যায়। এ সময় জীবনের সাথে থাকা একই গ্রামের আব্দুর রশিদের ছেলে কলেজপড়–য়া ছাত্র রাজু (১৭) মারাত্মক আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মহেশপুর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।
মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। শনিবার সকালে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More