মহেশপুরে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার, হামলায় ৫ পুলিশ আহত

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
ঝিনাইদহের মহেশপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় এস্আই সহ ৫ পুলিশ আহত হয়েছে। পুলিশ এ দাবি করে বলেছে, তিনজনকে গ্রেফতারের সময় এ ঘটনা ঘটে।
পুলিশ জানিয়েছে,, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মহেশপুর থানার এসআই রওশোন আলী ও এসআই সজল উপজেলার ভোলাডাঙ্গা গ্রামের জোনাব কামারের মেয়ে মাসুরা খাতুনের বাড়িতে মাদক উদ্ধারের জন্য অভিযান চালালে তার ভাই আইনাল হোসেন (৩২), জয়নাল হোসেন (২৫) ও একই গ্রামের নুর মোহাম্মদের ছেলে ইসরাফিল সংঘবদ্ধ হয়ে পুলিশের উপর হামলা করে। এতে এ.এস.আই আবুজার গিফারী, এ.এস.আই সজল, এ.এস.আই রওশোন, কনস্টেবল মনির ও রকিব উদ্দিন আহত হয়। পরে তারা থানায় ফিরে এসে অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটস্থলে যেয়ে ৩ জনকে ভারতীয় ৩ বোতল মদ ও ১ কেজি গাঁজা সহ আটক করে এ সময় মাদক স¤্রাজ্ঞী মাসুরা পালিয়ে যায়। মহেশপুর থানার অফিসার ইনচাজর্স মোর্শেদ হোসেন খাঁন জানানা, এ ব্যাপারে মাদক আাইনে মামলা হয়েছে। যার নং-১৮ তারিখ১২/৬/২০ইং। এছাড়া সরকারি কাজে বাধাদানের কারণে একই দিনে মামলা হয়েছে যার নং ১৯। শনিবার সকালে আসামীদেরকে জেল-হাজতে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, মাদক ব্যবসায়ী মাসুরা বেগম একজন স্বামী পরিত্যক্তা মহিলা সে দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যবসা চালিযে আসছে।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More