মহেশপুর সীমান্তে শিশু ও নারীসহ ২৮জন আটক

মহেশপুর প্রতিনিধি: অবৈধভাবে বাংলাদেশ সীমান্ত পাড়ি দিয়ে ভারত যাওয়ার সময় ঝিনাইদহের মহেশপুর থেকে শিশুসহ ২৮ জনকে আটক করেছে বিজিবি। গত মঙ্গলবার রাতে বাঘাডাঙ্গা ও খোশারপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে ৫৮ বিজিবির সদস্যরা।
বিজিবি ৫৮ ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, বাঘাডাঙ্গা বিওপির টহল দল পৃথক অভিযান চালিয়ে উপজেলার মান্দারতলা মাঠ থেকে ৪ জন নারী ও ৩জন পুরুষকে আটক করে এবং বাঘাডাঙ্গা নিন্দারপাড়া মাঠ থেকে ৪জন নারী ও ৫জন পুরুষকে আটক করে। এদিকে খোসালপুর বিওপির টহল দল পৃথক অভিযান চালিয়ে খোসালপুর মাঠ থেকে ৯জন পুরুষ ও ৩ জন নারীকে আটক করে। তারা সবাই অবৈধভাবে ভারতের সীমান্ত অতিক্রমের চেষ্টা করছিলো। এ ঘটনায় মহেশপুর থানায় অবৈধভাবে সীমান্ত পারাপারের অভিযোগে মামলা করে আটকদের থানায় সোপর্দ করা হয়েছে। মহেশপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, উক্ত ঘটনায় পৃথক পৃথক মামলা হয়েছে। বুধবার সকালে আটককৃতদেরকে আদালতে পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More