মাদকমুক্ত সমাজ গড়তে সকলকে ঐক্যবদ্ধ করতে হবে

জীবননগরের লক্ষ্মীপুরে বিট পুলিশিংয়ের মতবিনিময়সভায় এএসপি আবু রাসেল

জীবননগর ব্যুরো: জীবননগরের লক্ষ্মীপুর ব্রিজ মোড়ে বিট পুলিশিং কার্যক্রম নিয়ে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে অনুষ্ঠিত মতবিনিমসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (জীবননগর-দামুড়হুদা) সার্কেল আবু রাসেল।

প্রধান অতিথি সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু রাসেল মতবিনিমসভায় তার দেয়া বক্তব্যে তিনি বিট পুলিশিংয়ের কার্যক্রম তুলে ধরে বলেন, ‘মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার’ সেøাগান নিয়ে কাজ করে যাচ্ছে বিট পুলিশিং। মাদক ও বাল্যবিয়ে প্রতিরোধ, আত্মহত্যা, ইভটিজিং, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে কাজ করে ইতোমধ্যে বিট পুলিশিং কমিটি এগিয়ে চলেছে। এএসপি আবু রাসেল বলেন, পুলিশের একার পক্ষে মাদকমুক্ত সমাজ গঠন করা সম্ভব না। মাদকমুক্ত সমাজ গড়তে হলে সমাজের সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বিট পুলিশিং কার্যক্রমকে আরও বেগবান ও গতিশীল করতে সকলকে সহযোগিতা করার আনুরোধ করেন।

শিক্ষক মুন্সী আব্দুস সামাদের সভাপতিত্বে ও ২নং বিট পুলিশিংয়ের দায়িত্বরত এসআই নাসিরুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিমসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ, পুলিশ পরিদর্শক (অপারেশন) সুখেন্দু ও পৌরসভার ৫নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর সাংবাদিক জামাল হোসেন খোকন। সভায় সাবেক পৌর কাউন্সিলর হাজি আব্দুল ওহাব, আওয়ামী লীগ নেতা লিটন খান, শাহ আলম, খোকন খান, আব্দুল কুদ্দুস, খসরু খান, শাহাদত হোসেন, যুবলীগ নেতা আব্দুল হাকিম, ছমির খান, কামরুল ইসলাম, ছাত্রলীগ নেতা সুজন, লাভলু ও আরিফুল ইসলাম প্রমুখসহ বিট এলাকার সকল শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More