মাদকসহ আটক একজনকে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড

চুয়াডাঙ্গার বুদ্ধিমানপাড়ায় মাদকদ্রব্য অধিদফতরের অভিযান
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার বুজরুকগড়গড়ি বুদ্ধিমানপাড়া থেকে ইয়াবাসহ দুই মাদককারবারিকে আটকের পর একজনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আটক অপরজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ সদর থানায় সোপর্দ করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালিয়ে তাদের আটক করে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১১৭ পিস ইয়াবা।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন এক বিজ্ঞপ্তিতে জানান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম তারিক উজ্জামানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার বেলা ২টার দিকে পৌর এলাকার বুজরুকগড়গড়ি বুদ্ধিমানপাড়ায় অভিযান চালান। এ সময় ৭পিস ইয়াবাসহ আটক করা হয় চুয়াডাঙ্গা কেদারগঞ্জপাড়ার মৃত শহিদুল ইসলামের ছেলে ফারুক হোসেনকে (৩৫)। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে এক বছরের কারাদ- ও ৩ হাজার টাকা অর্থদ- প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম তারিক উজ্জামান। পরে একই টিম অভিযান চালায় ওই এলাকার মাদক স¤্রাজ্ঞী শিপরার বাড়ি। সেখান থেকে গ্রেফতার করা হয় শিপরার স্বামী বাবুলকে (৪৫)। তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় ১১০ পিস ইয়াবা। গতকালই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ বাবুলকে চুয়াডাঙ্গা সদর থানায় ও সাজাপ্রাপ্ত ফারুককে জেলা কারাগারে প্রেরণ করা হয়।
উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারিও বাবুলের বাড়ি অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করে ১ কেজি ৮০০ গ্রাম গাঁজা, ৮৫ পিস ইয়াবা এবং মাদক বিক্রির ৭১হাজার ৩৩০ টাকা। সেই ঘটনায় বাবুলকে পলাতক আসামি করে সদর থানায় মামলা দায়ের করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More