মুজিবনগরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপহার বিতরণ

 

মুজিবনগর প্রতিনিধি: বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের পক্ষ থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের প্রথম সরকারকে গার্ড অব অনার প্রদানকারী অকুতোভয় বীর মুক্তিযোদ্ধা আনসার সদস্য ও তাদের পরিবারে মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। গত শনিবার সকাল ১০টায় মুজিবনগর আনসার ও ভিডিপি কার্যালয় চত্বরে মেহেরপুর জেলা কমান্ড্যান্ট সাহাদাত হোসেন গার্ড অব অনার প্রদানকারী আনসার সদস্য ও তাদের পরিবারকে শুভেচ্ছা উপহার তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মিরাজুল ইসলাম ও গার্ড অব অনার প্রদানকারী আনসার সদস্য এবং বীর প্রতীক খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা আনসার সদস্য মরহুম ওয়ালিউর রহমানের স্ত্রী ও তাদের পরিবারবর্গ। গার্ড অব অনার প্রদানকারী আনসার সদস্য আজিম উদ্দিন শেখ বলেন, বর্তমান মহাপরিচালক মহোদয় আমার ও আমাদের সকলের পরিবারের বিষয়ে যে সকল উদ্যোগ নিয়েছেন তা পূর্বে কখনো নেয়া হয়নি। বর্তমান মহাপরিচালক মহোদয় উদার মনের একজন মানুষ। আমরা তাহার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

শেষ পর্যায়ে মেহেরপুর জেলা কমান্ড্যান্ট সাহাদাত হোসেন বলেন, আনসার ও ভিডিপি একাডেমি গাজীপুরের সফিপুরে বর্তমান মহাপরিচালক মহোদয়ের উদ্যোগে গার্ড অব অনার প্রদানকারী ১২ জন আনসার সদস্যদের ভাস্কর্য নির্মাণ হতে চলেছে। গার্ড অব অনার প্রদানকারী ও তাদের পরিবারের বিষয়ে মহাপরিচালক মহোদয়ের নানামুখী পরিকল্পনা রয়েছে। এছাড়াও আনসার বাহিনীর সার্বিক উন্নয়নের বহুমুখী কার্যক্রম চলমান রয়েছে বলে তিনি জানান।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More