মুজিবনগরে ট্রাক্টর ট্রলির ধাক্কায় ভাইবোন গুরুতর আহত

 

মুজিবনগর প্রতিনিধি: মুজিবনগরে যন্ত্রদানব নামে পরিচিতি অবৈধ ট্রাক্টর ট্রলির ধাক্কায় এবার দুই ভাই বোন গুরুতর আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুর পৌনে ১২টার দিকে মুজিবনগর-দর্শনা সড়কের বাগোয়ানে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন মেহেরপুর সদর উপজেলার বাড়িবাকা গ্রামের আয়নাল হকের ছেলে নাফিজ (২০) ও মেয়ে শাহনাজ (২৫)। এ ঘটনায় অবৈধ যানের দাপটে আবারও তীব্র সমালোচনায় পড়েছে প্রশাসন।

স্থানীয় সূত্রে জানা গেছে, নাফিজ তার বোনকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল চালিয়ে দর্শনা থেকে বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথে বাগোয়ান গ্রাম পর্যন্ত পৌঁছুলেই ঘটে অনাকাক্সিক্ষত দুর্ঘটনা। একটি ট্রাক্টর ট্রলি সামনে থেকে গিয়ে পড়লে মোটর সাইকেলের সাথে সংঘর্ষ হয়। এতে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন নাফিজ ও তার বোন শাহনাজ।

স্থানীয়রা জানান, বাগোয়ান গ্রামের পুরাতন ইটভাটার পাশে নজরুল ইসলামের পুকুর করে ইটভাটায় মাটি দেয়া হচ্ছে। মুজিবনগর উপজেলার মাটি ব্যবসায়ী খাদেমুল ইসলামের সহযোগিতায় এই মাটি বহনের জন্য ট্রাক্টর ট্রলি সকাল থেকে রাত অবধি অবাধে যাতায়ত করছে। প্রধান সড়ক থেকে পুকুরের রাস্তায় প্রবেশের সময় ট্রাক্টর ট্রলিটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষে জড়ায়।

এদিকে গুরুতর আহত ভাইবোনকে উদ্ধার করে স্থানীয়রা মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More