মুজিবনগরে ৫ম শ্রেণির ছাত্রকে পিটিয়ে জখম : মামলা দায়ের

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুরের মুজিবনগর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র ইমতিয়াজকে (১১) সন্ধ্যারাতে আটক করে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ। তাকে খুন-গুম করার হুমকিও দেয়া হয়েছে। তাকে উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সন্ধ্যায়। ইমতিয়াজ মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের ভবরপাড়া গ্রামের ইকরামের ছেলে।
চিকিৎসাধীন ইমতিয়াজ জানান, ঘটনার দিন সন্ধ্যার আগে ইমতিয়াজ মুজিবনগর সরকারি শিশু পরিবারের পেছনে নিজেদের কপিক্ষেত দেখতে যায়। এসময় একই গ্রামের মিরাজুলের ছেলে তরিকুল, তৌহিদ ফয়জানের ছেলে উকিল ও আব্বাছের ছেলে বায়োজিদ তাকে আটক করে এবং বেধড়ক মারপিট করে ও রাতে তাকে জবাই করে খুন করে লাশ গুম করবে বলে হুমকী দেয়। এ সময় সে খুব অনুনয় বিনয় করে তাকে ছেড়ে দিতে বলে। তার কান্নাকাটি শুনে তার কয়েকজন বন্ধু ঘটনাটি তার পরিবারকে জানান। এসময় তারা ছুটে এসে তাকে উদ্ধার করে। এর আগে নির্যাতনকারীরা ঘটনাস্থল ত্যাগ করে। ইমতিয়াজকে উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় মুজিবনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মুজিবনগর থানার ইনচার্জ (ওসি) আব্দুল হাশেম জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। আসামিদের গ্রেফতারের জন্য পুলিশ পাঠানো হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More