মেহেরপুরের সাংবাদিক মিজানুর রহমান জনি কারাগারে

মেহেরপুর অফিস: মেহেরপুরে চাঁদাবাজি মামলায় নিউজ করায় অনলাইন পোটাল মেহেরপুর প্রেসের সম্পাদক, দৈনিক গণকন্ঠ ও দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার মেহেরপুর জেলা প্রতিনিধি সাংবাদিক মিজানুর রহমান জনিকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল রোববার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শাহীন রেজার আদালতে মিজানুর রহমান জনি হাজির হয়ে জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালত তাদের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আদালত থেকে জনিকে হাতকড়া পরিয়ে জিআর পুলিশের হেফাজতে ও পরে সেখান থেকে জেলহাজতে নেয়া হয়। এ সময় সাংবাদিকরা ছবি ও ভিডিও ধারণ করতে গেলে তাদের মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ছবি ও ভিডিও ধারণে বাঁধা দেয় কোর্ট (জিআরও) পুলিশ।
গত ১৬ এপ্রিল মেহেরপুরের ফতেপুরে ভৈরব নদ ও মারাগাং এর মাটি বিক্রি ও মাটি বিক্রির নেতা মিলন মেম্বারের নেতৃত্বে গ্রামবাসীর বাড়িঘর ভাঙচুরের নিউজ ও অনলাইন পোর্টাল পেজ থেকে মাটি বিক্রির লাইভ প্রচার করা হয়। এরপর ১৭ ও ১৮ এপ্রিল বিভিন্ন পত্র প্রত্রিকাতে মাটি বিক্রির সংবাদ প্রকাশিত হয়। এতে দিনমজুর তবিরুল ইসলাম টাবু বাদী হয়ে মেহেরপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার অপর আসামিরা হলেন মহাসিন, মফিজুর রহমান, ইসরাফিল হোসেন, লাল্টুু, আরিফুল এবং সাইদুর রহমান।
তবিরুল ইসলাম টাবু এজাহারে উল্লেখ করেছেন, আসামিরা এক্সভেটর চালক সজীব ও সহকারী আব্দুল কুদ্দুসের নিকট ৩ লাখ ৮০ হাজার টাকা চাঁদা দাবি করেন। ওই সময় তারা চাঁদা দিতে অস্বীকার করলে চালক ও সহযোগিকে মারধর করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More