মেহেরপুরে হেরোইনসহ দুজন আটক

মেহেরপুর অফিস: মেহেরপুর ডিবি পুলিশের পৃথক মাদকবিরোধী অভিযান চালিয়ে ১০ গ্রাম হেরোইনসহ দুই মাদকব্যবসায়ীকে আটক করেছে। গতকাল রোববার তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের কুলবাড়িয়া গ্রামের বাসিন্দাপাড়ার হামিদুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম ওরফে পটল (২৫) ও মেহেরপুর শহরের হঠাৎপাড়ার মৃত তুফান আলীর ছেলে হাবিবুর রহমান ওরফে হাবিব (৩৬)।
মেহেরপুর ডিবি পুলিশের এসআই তরিকুল ইসলাম জানান, এদিন দুপুরের দিকে সঙ্গীয় ফোর্স নিয়ে মেহেরপুর সদর উপজেলার হরিরামপুর গ্রাম থেকে ৫ গ্রাম হিরোইনসহ সাইফুল ইসলাম ওরফে পটলকে আটক করা হয়। একই দিন বিকেলে সদর উপজেলার ঝাঁঝা গ্রামে অভিযান চালিয়ে হাবিবুর রহমান ওরফে হাবিবকে ৫ গ্রাম হেরোইনসহ আটক করা হয়।
তিনি আরও জানান, আটককৃত হাবিবুর রহমান ওরফে হাবিব এলাকায় মাদক স¤্রাট নামে পরিচিত। তার বিরুদ্ধে আদালতে মাদক আইনে সাতটি মামলা বিচারাধীন রয়েছে। আটককৃত মাদকব্যবসায়ী পটল ও হাবিবের বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More