মেহেরপুর জেনারেল হাসপাতালের সামনে থেকে ৬ দালাল আটক

ভ্রাম্যমাণ আদালতে সাড়ে ১০ হাজার টাকা জরিমানা আদায়
মেহেরপুর অফিস: মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সামনে থেকে ডিবিপুলিশ ৬ দালালকে আটক করেছে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের নিকট থেকে জরিমানা আদায় করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটক আব্দুল্লাহ, সানোয়ার হোসেন, আব্দুস শহীদ, মোনায়েম, সেলিম ও সজিবের নিকট থেকে মোট ১০ হাজার ৫শ’ টাকা জরিমানা আদায় করা হয়। মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এর আগে ডিবি পুলিশের অভিযানে মেহেরপুর জেনারেল হাসপাতালের সামনে থেকে ওই ৬ দালালকে আটক করা হয়।
সাজাপ্রাপ্ত আব্দুল্লাহ মেহেরপুর সদর উপজেলার মদনাডাঙ্গা গ্রামের মাসুদ আলীর ছেলে, সানোয়ার হোসেন মেহেরপুর শহরের চক্রপাড়ার মারুফ হোসেনের ছেলে, আব্দুস শহীদ সদর উপজেলার কামদেবপুর গ্রামের হযরত আলীর ছেলে, মোনায়েম সদর উপজেলার বন্দর গ্রামের আলতাফ হোসেনের ছেলে, সেলিম মেহেরপুরের দীঘিরপাড়া গ্রামের আজগর আলীর ছেলে ও সজিব একই গ্রামের আব্দুর রহিমের ছেলে।
সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম জানান, মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে সব ধরনের চিকিৎসার সুব্যবস্থা থাকা সত্বেও এসব দালালরা রোগীদের ইচ্ছার বিরুদ্ধে তাদের কাছ থেকে ব্যবস্থাপত্র নিয়ে নিজ নিজ ল্যাবে গিয়ে পরীক্ষা করে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়। এ অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদের নিকট থেকে ওই জরিমানা আদায় করা হয়।
এর আগে মেহেরপুর ডিবি পুলিশের ওসি জুলফিকার আলীর নেতৃত্বে হাসপাতাল চত্বরে দালালির অভিযোগে আব্দুল্লাহ, সানোয়ার হোসেন, আব্দুস শহীদ, মোনায়েম, সেলিম ও সজীবকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের সামনে হাজির করা হয়। ভ্রাম্যমাণ আদালতে দন্ডবিধির ২৯১ ধারায় আব্দুল্লাহর নিকট থেকে ৫শ টাকা এবং সানোয়ার হোসেন, আব্দুস শহীদ, মোনায়েম, সেলিম ও সজিবের নিকট থেকে ২ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More