মেয়র রিটনকে পুনরায় নির্বাচিত করার আহ্বান  

মেহেরপুরে পরিবেশক সমিতির সাথে মেয়র প্রার্থীর আলোচনাসভা

মেহেরপুর অফিস: যথাসময়ে মেহেরপুর পৌরসভায় ভোটগ্রহণ মেহেরপুর পৌরবাসীর জন্য স্বপ্ন ছিলো। পরিকল্পিত মামলার বেড়াজালে আটকে থাকতো ভোটগ্রহণ। আর এই সময়ে অবৈধভাবে ক্ষমতায় ছিলেন সাবেক মেয়র মোতাছিম বিল্লাহ মতু। তিনি ষড়যন্ত্রের মাধ্যমে মেহেরপুর পৌর নাগরিকদের ভোটাধিকার কেড়ে নিয়েছিলেন। এই ভোটাধিকার ফিরিয়ে দিয়েছেন মাহফুজুর রহমান রিটন। এখন পৌর পরিষদের মেয়াদ শেষে যথাসময়ে ভোট দিতে পারছেন মেহেরপুর পৌরসভা ভোটাররা। মেহেরপুর জেলা পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক মেহেরপুর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী মাহফুজুর রহমান রিটনের সাথে এক আলোচনাসভায় পরিবেশক সমিতির নেতৃবৃন্দ উপরোক্ত কথাগুলো বলেন। গতকাল শুক্রবার বিকেলে মেহেরপুর হোটেল আটলান্টিকা হলরুমে এ আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে বক্তারা আরও বলেন, গত ৫ বছর মেয়র হিসেবে দায়িত্ব পালনকালে মাহফুজুর রহমান রিটন প্রমাণ করেছেন তিনি জনগণের মেয়র। তার বিরুদ্ধে দুর্নীতি ও ঘুষ বাণিজ্যের অভিযোগ নেই। মেয়র হিসেবে দায়িত্ব পালনকালে তিনি সব শ্রেণির মানুষের সেবা দিয়েছেন। দুঃসময়ে পৌর নাগরিকদের বাড়ি বাড়ি গিয়ে তাদের সুখ-দুঃখ শুনে সমস্যার সমাধান করেছেন।

মেয়র হিসেবে দায়িত্ব পালনকালে তিনি অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন উল্লেখ করে বক্তারা বলেন, এরকম জনগণের পক্ষের মেয়র থাকলে পৌর নাগরিকরা স্বস্তিতে থাকবেন। চেয়ারলোভী কেউ যদি ক্ষমতায় আসে তাহলে পৌরবাসীর জীবনে নেমে আসবে দুর্দশা। পরিবেশক সমিতির প্রতিনিধিত্বকারী মাহফুজুর রহমান রিটনকে বিজয়ী করতে সর্বশক্তি দিয়ে কাজ করার দৃড় প্রত্যয় ব্যক্ত করেন মেহেরপুর জেলা পরিবেশক সমিতির সদস্যবৃন্দ। আলোচনা সভায় সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা পরিবেশক সমিতি সভাপতি হাসেম আলী। বক্তব্য রাখেন পৌর মেয়র প্রার্থী মাহফুজুর রহমান রিটন। দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন পরিবেশক সমিতির প্রধান উপদেষ্টা ও জেলা পরিষদ প্রশাসক গোলাম রসুল। আরও বক্তব্য রাখেন পরিবেশক সমিতির প্রধান উপদেষ্টা আলী হোসেন, গোলাম মোস্তফা ও আজিজুর রহমান, সহ সভাপতি আকবর আলী ও মফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল আলম ও ছাদরুল ইসলাম নাহিদ, গাংনী উপজেলা পরিবেশক সমিতি সভাপতি মাজেদুল হক মানিক, সাধারণ সম্পাদক সেলিম রেজা, জেলা কমিটির কার্য নির্বাহী সদস্য সোহেল রানা। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন পরিবেশক সমিতির অন্যতম সদস্য মেহেদি হাসান পলাশ। পরিবেশক সমিতির সাথে একাত্ব প্রকাশ করে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা প্রেসক্লাব সভাপতি তোযাম্মেল আযম ও হোটেল বাজার ব্যবসায়ী সমিতি সাধারণ সম্পাদক জাহিদ ইকবাল সিমন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নির্বাহী সদস্য সোমেল রানা। অনুষ্ঠানে পরিবেশক সমিতির সর্বস্তরের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সমিতির সদস্যবৃন্দ ওয়াপদা মোড় ও এর আশেপাশে বাড়ি বাড়ি গিয়ে রিটনের জন্য ভোট প্রার্থনা করেন। আগামী ১৫ জুন মেহেরপুর পৌরসভার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More