রমজানে ১শ পরিবারকে খাদ্য সহায়তা দিলো আলমডাঙ্গার মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন

 

আলমডাঙ্গা ব্যুরো: প্রতিবারের মতো মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের সৌজন্যে আলমডাঙ্গা উপজেলার পৌরসভা এলাকাসহ ১৬টি গ্রামের ১শ দরিদ্র পরিবারকে খাদ্য সহযোগিতা করা হয়েছে। এসকল পরিবারকে ১০ কেজি করে চাল ও নগদ অর্থ প্রদান করা হয়। পবিত্র রমজান উপলক্ষে এ খাদ্য সহযোগিতা প্রদান করা হয়।

গতকাল সোমবার সকাল আটটা থেকে দশটা পর্যন্ত মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের হোটেল ভিআইপির নিচে অবস্থিত অস্থায়ী অফিস থেকে এই অনুদান দেয়া হয়েছে। এ অনুদান আর্থিকভাবে সহযোগিতা করেছেন আমেরিকান প্রবাসী আজিজুল হক বাবলু, মোহম্মদ টফি, মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন সভাপতি মোহাম্মদ আজিম উদ্দিন, আন্তর্জাতিক শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ডক্টর মাসুদ পারভেজ, ইতালি প্রবাসী আব্দুর রহিম রঞ্জু, আমেরিকা প্রবাসী জনি, মালয়েশিয়া প্রবাসী মনিসুর রহমান মনির, স্থানীয়ভাবে সাধারণ সম্পাদক ডা. মহসীনূজ্জামান চাঁদ, বিজেস কুমার রামেকা, দফতর সম্পাদক মো. রাসেল আহমেদ,  স্বেচ্ছাসেবক হিসেবে মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম মন্জু, মোহাম্মদ শফিউল্লাহ, মো. কামাল উদ্দিন বাদল প্রমুখ।

উপস্থিত নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের আসাননগর গ্রামের শেষ প্রান্তে তেমাতা নামক স্থানে ৫০ শতক জমিতে বৃদ্ধাশ্রমের নির্ধারিত স্থানে নির্মাণ কাজ শুরু হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More