শিক্ষার মানন্নোয়নে সবাইকে সচেতন হতে হবে

জীবননগরের হাসাদাহ বালিকা বিদ্যালয়ে মতবিনিময় সভায় জেলা প্রশাসক

জীবননগর ব্যুরো/হাসাদাহ প্রতিনিধি: জীবননগর উপজেলার হাসাদাহ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের অভিভাবক ও শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেছেন চুয়াডাঙ্গা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। গতকাল বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমের অপব্যবহার রোধ, ধর্মীয় উগ্রবাদ ও জঙ্গি মোকাবেলা, নারী ও শিশু প্রতি সহিংসতা, নিপীড়ন ও বৈষম্যমূলক আচরণ ইভটিজিং ও বাল্যবিয়ে বন্ধে সকলকে সচেতনতা করা প্রয়োজন এবং সেই সাথে কার্যকরী পদক্ষেপ গ্রহণ অপরিহার্য হয়ে দাঁড়িয়েছে। তিনি শিক্ষার মানন্নোয়নে সবাইকে সচেতন হতে হবে।

হাসাদাহ মাধ্যমিক বালিকা বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাসাদাহ ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম বিশ^াসের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিমসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (চলতি দায়িত্ব) উপজেলা সহকারী কমিশনার ভূমি তিথি মিত্র ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমজাদ হোসেন। মতবিনিসভায় এছাড়াও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমিনুল ইসলাম, হাসাদাহ মডেল কামিল মাদরাসার প্রিন্সিপাল মাও. আক্তারুজ্জামান, মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেক, হাসাদাহ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল কাশেম, শিক্ষক আব্দুলবারী ও চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক সদস্য শফিকুল আলম নান্নু প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান শেষে জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান হাসাদাহ ইউনিয়ন পরিষদ ও হাসাদাহ ইউনিয়ন ভূমি অফিসের কার্যক্রম পরিদর্শন করেন এবং সার্বিক বিষয়ের খোঁজখবর নেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More